, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ফটো সেশনে হাজির না থাকায় সাকিবকে নিয়ে যা বললেন ক্ষুব্ধ পাপন

প্রকাশ: ২০১৯-০৫-০১ ১৮:১৭:৩২ || আপডেট: ২০১৯-০৫-০১ ১৮:১৭:৩২

Spread the love

অবাক হলেও সত্যি, ইংল্যান্ড বিশ্বকাপের বাংলাদেশ ক্রিকেট দলের ফটোসেশনের সময় উপস্থিত ছিলেন না সাকিব আল হাসান। ব্যাপারটিকে খুবই দু:খজনক বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গুরুত্বপূর্ণ এই ফটোসেশনে সাকিবের অনুপস্থিতে ক্ষুদ্ধ বোর্ড।

এদিকে বিশ্বকাপ ও আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের সর্বোচ্চ নিরাপত্তার কথাও জানান বোর্ড প্রধান।

এই ফ্রেমের এমন একজন হওয়া অনেক সম্মান আর গৌরবের। ঐতিহাসিক মূহুর্ত। কারণ, ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপের অফিসিয়াল ফটোসেশন এটি। কিন্তু ফ্রেমে হঠাৎ-ই চোখ আটকে গেলো। ১৫ সদস্যের এই দলে ক্রিকেটার ১৪ জন। কে নেই। সাকিব আল হাসান নেই বিশ্বকাপের ফটোসেশনে। বিস্ময়ে চোখ ছানা বড়া। সাকিব ছাড়া পূর্ণতা পেলো না বিশ্বকাপে বাংলাদেশ দলের এই ফটোসেশন বলছেন বোর্ড প্রধান।

ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন বলেন, এটা দুঃখজনক। টিম ফটোসেশন ছিল। আমি যখন ঢুকিছ তার আগেও তাকে আমি ফোন করেছিলাম। আগেই বলা হয়েছে, আজ ফটোসেশন আছে। জাতীয় দল খেলতে যাবে, একসঙ্গে ফটোসেশন হবে। অথচ সে নেই।

অথচ দলের ফটোসেশনের আগে নাকি সাকিব বোর্ডে এসেছিলেন। পরে দ্রুতই চলে গেছেন মিরপুরে স্টেডিয়াম ছেড়ে। বোর্ড কর্তারা সবাই জার্সি উন্মোচন আর বিশ্বকাপ দলের ফটোসেশন উপলক্ষে যখন একত্রিত হয়েছেন। তখন বিশ্বকাপের টিম ফটোসেশনের এমন অসীম গুরুত্বের ব্যাপারটিও কোনই গুরুত্ব পেলো না সাকিবের কাছে। কেন? প্রবল ক্ষমতাশালী বোর্ড সভাপতিও যেন অসহায় সাকিবের এমন আচরণে।

পাপন বলেন, টিমের সঙ্গে সাকিব থাকতে পারলো না, এটা ওরই কপাল খারাপ। পরশু দিনই টিম চলে যাচ্ছে। এটা নিয়ে এখন বেশি কিছু বলতে চাই না।

মাঠের বাইরে সাকিবের এমন কান্ড নতুন কিছু নয়। কিন্তু, সামনেই যে বিশ্বকাপ। তাই সোজা ব্যাটে খেললেন বোর্ড সভাপতি। ক্ষুদ্ধ হয়ে উঠা পাপন মাথা ঠান্ডা রেখে আপাতত বিশ্ব আসরে ক্রিকেটারদের সর্বোচ্চ নিরাপত্তাকেই দিলেন প্রধান্য।

নাজমুল হাসান পাপন বলেন, সারাক্ষণ আমাদের টিমের সঙ্গে চারজন নিরাপত্তা কর্মী থাকবে। আর আইসিসি থেকে যে দুইজন নিরাপত্তা কর্মী দেয়া হয়েছে তাদেরও নেয়া হচ্ছে। মঙ্গলবার ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অংশ নিতে আড়ায় মাসের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। উৎসঃ-সময় নিউজ।

Logo-orginal