, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত ‘বোমা বিস্ফোরণে নিহত’ সৈনিক জাহিদ

প্রকাশ: ২০১৯-০৫-২০ ১১:১১:৫৬ || আপডেট: ২০১৯-০৫-২০ ১১:১১:৫৬

Spread the love

বান্দরবানঃ শেল বোমা বিস্ফোরণে নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য সৈনিক জাহিদের নামাজে জানাজার পর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (১৯ মে) বাদে জোহর বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাসী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দাফন শেষে সৈনিক জাহিদের কবরে ফুল এবং সালাম প্রধান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল সাইফ শামীম (পিএসসি)।

এর আগে নিহত সৈনিক জাহিদের মরদেহ দুপুর ২ টার কিছুক্ষণ আগে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে আলীকদম সেনা জোনে অবতরণ করে। সেখান থেকে জোন কমান্ডারের নেতৃত্বে মরদেহটি সেনাবাহিনীর একটি এম্বুলেন্স করে তার নিজ বাড়ীতে নিয়ে যাওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এ.এস.এম ফখরুল ইসলাম চৌধুরী (পিএসসি), মেজর তানভির, লে.আহনাফ, লে.সিফাত,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম,লামা থানার অফিসার ইনচার্জ আপ্পেলা নাহ রাজু। এসময় আলীকদম জোন কমান্ডার নিহত সৈনিক জাহিদের পিতার হাতে কফিন মোড়ানো সেনাবাহিনীর পতাকাটি হস্তান্তর করেন।

উল্লেখ্য গত শুক্রবার বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারে কুমিল্লা থেকে ট্রেনিং করতে এসে ঝোপ-ঝাড় পরিষ্কার করার সময় পরিত্যক্ত বোমা বিস্ফোরণ হলে ঘটনাস্থলে সৈনিক জাহিদ নিহত হয়, এতে আহত হয় আরো ১১ জন সৈনিক,পরে ঢাকা নেয়ার পথে সৈনিক নিপুন চাকমা নামে আরো একজন মারা যান।

Logo-orginal