, বুধবার, ২১ আগস্ট ২০১৯

admin

অবশেষে বহিষ্কৃত হল সোনাকানিয়ার পরিমল খ্যাত অাব্দুল্লাহ মাষ্টার

প্রকাশ: ২০১৯-০৬-২৯ ২২:৪৫:৫১ || আপডেট: ২০১৯-০৬-২৯ ২২:৪৫:৫১

Spread the love

মঈনউদ্দীন চৌধুরী, সাতকানিয়াঃ
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাস্থ সোনাকানিয়া ইউনিয়নের সচেতন নাগরিক সমাজ ও ছাত্রছাত্রীদের সচেতন অভিবাকদের প্রতিবাদ ও অান্দোলনের চাপের মুখে বহিষ্কৃত হলো সোনাকানিয়ার পরিমল খ্যাত অাব্দুল্লাহ মাষ্টার।

স্কুলের বিভিন্ন ছাত্রীদের সাথে যৌন সম্পর্কে জড়িত থাকার অপরাধে, এবং বিভিন্ন ছাত্রীদের শারিরীক সম্পর্কের প্রস্তাব দেওয়ার অপরাধ মূলক কাজে লিপ্ত থাকার অভিযোগ সত্যায়িত প্রমাণিত হওয়ায় আব্দুল্লাহ মাষ্টারকে বহিষ্কার করা হয়।

বিশেষ সূত্রে জানা যায়,সাতকানিয়া থানা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক অালহাজ্ব কুতুব উদ্দিন চৌধুরীর সিদ্ধান্ত ক্রমে অাজ ২৯শে জুন সোনাকানিয়া গারাংগিয়া উচ্চ বিদ্যালয় থেকে মাষ্টার আব্দুল্লাহ( প্রকাশ পরিমল মাষ্টার) কে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়।

দীর্ষ একমাস পরেই অভিযুক্ত মাষ্টার আব্দুল্লাহকে বহিষ্কার করা হয়।আর বহিষ্কার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষার্থীদের অভিভাবক ও সচেতন নাগরিক সমাজ।

এই অভিযুক্ত মাষ্টার অাব্দুল্লাহ বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য জননেতা জনাব কুতুবউদ্দিন চৌধুরী কে ধন্যবাদ জানান সকল স্কুল কলেজের সচেতন ছাত্রছাত্রীদের অভিবাবকরা, এবং সচেতন নাগরিক সমাজ।

অামরা সোনাকানিয়া বাসীর পক্ষ থেকে উনার সিদ্ধান্তকে স্বাগতম জানাই। এই অভিযুক্ত মাষ্টারকে নারী ও শিশু নির্যাতন অাইনের অাওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি ও বিচার দাবী করেন এলাকার সর্বস্তরের জনসাধারণ ও সচেতন ছাত্রীদের অভিবাবকরা।

উল্লেখ্য, আরটিএমনিউজ২৪ডটকম গত সপ্তাহে কুচরিত্র সম্পন্ন আবদুল্লাহকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল।

রাজশাহীর চারঘাট উপজেলায় গোপন বৈঠক থেকে দুই নারীসহ শিবিরের আট নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার
দিল্লির জওহরলাল নেহরু  বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের(জেএনইউএসইউ) প্রাক্তন সহ-সভাপতি ও জম্মু-কাশ্মীর পিপলস মুভমেন্টের(জেকেপিএম) নেত্রী  শেহলা রশিদ
সীমান্তের টাট্টাপানি এলাকার নিয়ন্ত্রণ রেখায় পাকবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন
চট্টগ্রামে কুকুরের মুখ থেকে এক নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে পুলিশ। মঙ্গলবার ভোরে আগ্রাবাদ
আল কুরআন ডেস্কঃ কুরআন প্রতিযোগীতায় দুই জমজ ভাইয়ের কৃতিত্ব" দোয়া ও ভালবাসায় ভাসছে ফেইচবুকে। এমন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal