, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

ওসি মোয়াজ্জেমকে ধরতে এবার হিলি সীমান্তে রেড এলার্ট

প্রকাশ: ২০১৯-০৬-১২ ০৯:৪৬:১৮ || আপডেট: ২০১৯-০৬-১২ ০৯:৪৬:১৮

Spread the love

নুসরাত হত্যা মামলার অন্যতম অভিযুক্ত সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। আর তিনি যাতে সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যেতে না পারেন সেজন্য হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও হিলি সীমান্তে বাড়তি সতর্কতা জারি করেছে পুলিশ ও বিজিবি।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবিরের বরাত দিয়ে দৈনিক কালের কণ্ঠ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, ওসি মোয়াজ্জেম হোসেন যেন কোনোভাবেই এই পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যেতে না পারেন এ সংক্রান্ত একটি নির্দেশনা আমরা পেয়েছি। এরিমধ্যে আমরা তার নাম ব্লক করে দিয়েছি। তিনি কোনোভাবেই এই পথ দিয়ে ভারতে যেতে পারবেন না।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চান মিয়া জানান, আমরা সীমান্তে সবসময় সতর্কাবস্থায় থাকি। এরপরও কোনও অপরাধী যেন সীমান্ত অতিক্রম করতে না পরে তার জন্য আমরা সীমান্তে টহল ব্যবস্থা জোরদারের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করেছি। সেই সঙ্গে সিসি ক্যামেরার মাধ্যমে সীমান্ত এলাকায় চলাচলরত ব্যক্তিদের গতিবিধি নিয়ন্ত্রণ করা হচ্ছে।

সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য গ্রহণের ঘটনা ভিডিও ধারণ ও তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

Logo-orginal