, শনিবার, ৩০ মে ২০২০

Avatar admin

ছাত্রলীগের নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানালেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ!

প্রকাশ: ২০১৯-০৬-০২ ১৬:০৮:২০ || আপডেট: ২০১৯-০৬-০২ ১৬:০৮:৫৫

Spread the love

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিট এর সকল নেতৃবৃন্দদের পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

এসময় তিনি বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দদের জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং অগ্রীম ঈদ মোবারক।
আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।
তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। #প্রেস বিজ্ঞপ্তি।

Logo-orginal