, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

admin

জম্মু-কাশ্মীরে ফের পুলিশ বাহিনীর গাড়ি বহরে হামলা” নিহত ৫

প্রকাশ: ২০১৯-০৬-১২ ২২:৫০:১৩ || আপডেট: ২০১৯-০৬-১২ ২২:৫০:১৩

Spread the love

চার মাস আগে আক্রান্ত হওয়ার পর ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে ফের দেশটির কেন্দ্রীয় আধা সামরিক পুলিশ বাহিনীর (সিআরপিএফ) গাড়ি বহরে সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় সিআরপিএফের পাঁচ জওয়ান নিহত ও আরো দু’জন আহত হয়েছেন।

বুধবার কাশ্মীরের অনন্তনাগ জেলায় টহলের সময় সিআরপিএফের গাড়িবহর আক্রান্ত হয়। আহতদের মধ্যে দেশটির পুলিশের এক পরিদর্শক ও এক বেসামরিক নাগরিক রয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, সিআরপিএফের গাড়ি বহরে হামলা চালানো দুই সন্ত্রাসীর মধ্যে একজন নিরাপত্তাবাহিনীর গুলিতে নিহত হয়েছে।

কাশ্মীরের অনন্তনাগ জেলার কেপি রোডের কাছে ওই হামলা হয়। স্বয়ংক্রিয় রাইফেল থেকে সন্ত্রাসীরা সিআরপিএফের গাড়িবহর লক্ষ্য করে গুলি ছোঁড়ার পাশাপাশি গ্রেনেড নিক্ষেপ করে।

হামলায় আহতদের মধ্যে অনন্তনাগ পুলিশ স্টেশনের কর্মকর্তা আরশাদ আহমেদ রয়েছেন। তাকে চিকিৎসার জন্য শ্রীনগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ফেব্রুয়ারিতে কাশ্মীরের পুলওয়ামায় দেশটির কেন্দ্রীয় এই আদা সামরিক পুলিশ বাহিনীর গাড়িবহরে জঙ্গি হামলা হয়। এতে অন্তত ৪০ জওয়ানের প্রাণহানি ঘটে। ভারতের জাতীয় নির্বাচনের আগে হওয়া এই হামলার জন্য পাকিস্তানকে দায়ী করেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

পরে কয়েকদিন পর পাকিস্তানের বালাকোটে ঢুকে জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদের আস্তানায় অভিযান পরিচালনা করে ভারতীয় বিমানবাহিনী। এ নিয়ে পারমাণবিক অস্ত্রধারী প্রতিবেশি দুই দেশের মাঝে ব্যাপক উত্তেজনা তৈরি হলেও পরে তা শান্ত হয়।উৎসঃ জাগো নিউজ ।

পার্বত্য জেলা  বান্দরবানের রুমা উপজেলায় ৩ গাড়ি চালক ও ৩ হেলপারকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা।
চট্টগ্রামঃ জেলার পটিয়ায় ট্রাকের সাথে মোটরবাইক সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। #ইন্নালিল্লাহি ওয়া ইন্না
ভারত-শাসিত কাশ্মীরে সরকার সংবিধানের ৩৭০ ধারা বিলোপ করার পর গত দুসপ্তাহে শত শত যুবককে আটক
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে হোছনাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ বালু তোলার দায়ে দুটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal