, সোমবার, ২৫ মে ২০২০

Avatar admin

পলাতক ওসি মোয়াজ্জেম ঢাকায়, যে কোন সময় গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৬-১১ ১৮:০৫:৫৩ || আপডেট: ২০১৯-০৬-১১ ১৮:০৫:৫৩

Spread the love

ঢাকাঃ গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে পলাতক সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন ঢাকায় অবস্থান করছেন এবং গোয়েন্দা নজরদারিতে রয়েছেন এই পলাতক ওসি ।

এমন তথ্য নিশ্চিত করে পুলিশের একটি সুত্র বলছে, তাকে যে কওন সময় আটক করা হবে ।

এদিকে ঢাকায় পুলিশের কয়েকজন দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন, ঢাকাতেই অবস্থান করছেন ওসি মোয়াজ্জেম। তার অবস্থানও জানা আছে পুলিশের।

এ বিষয়ে ফেনীর সোনাগাজী সার্কেলের এএসপি শফিকুল আহমেদ ভুঁইয়া জনিয়েছেন,‘ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতারে একটি টিম এখন ঢাকায় কাজ করছে।’

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর মামলায় আসামি তিনি।

গত ১৭ মে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।

এদিকে ঢাকায় পুলিশের কয়েকজন দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন, ঢাকাতেই অবস্থান করছেন ওসি মোয়াজ্জেম। তার অবস্থানও জানা আছে পুলিশের।

পিবিআইয়ের এসপি আহসান হাবিব পলাশ জানান, ওসি মোয়াজ্জেমকে এখন যেকোনো এলাকার পুলিশ গ্রেফতার করতে পারে। এমনকি সাধারণ মানুষও তাকে ধরে পুলিশে দিতে পারেন। তবে মূল দায়িত্বে রয়েছেন সোনাগাজী থানা পুলিশ।

এদিকে গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে পলাতক ওসি মোয়াজ্জেম হোসেনকে যে কোনো মূল্যে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গত সোমবার সচিবালয়ে নিজ দফতরে ঈদপরবর্তী মতবিনিময়ে সাংবাদিকদের তিনি বলেন, পালিয়ে গেলে ধরা তো কঠিন।সময় লাগে।তবে সরকার এ ব্যাপারে সিরিয়াস।

Logo-orginal