, রোববার, ৩১ মে ২০২০

Avatar Maftun

ফটিকছড়িতে প্রিয় নারায়ণহাট পেইজের জরুরী নাম্বারের স্টিকার উন্মোচন এবং ইফতার সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০৬-০৪ ০৪:০৩:০১ || আপডেট: ২০১৯-০৬-০৪ ০৪:০৪:০৫

মোহাম্মদ সাজ্জাদ ফটিকছড়ি প্রতিনিধি

গতকাল অনুষ্ঠিত হয়ে গেল নারায়ণহাট ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল প্রিয় নারায়ণহাটের জরুরী ফোন নাম্বার সম্বলিত স্টিকার উন্মোচন এবং ইফতার অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণহাট ইউপি চেয়ারম্যান, সম্মানিত শিক্ষকগণ, জনপ্রতিনিধি, গুনী ব্যক্তিবর্গ এবং প্রিয় নারায়ণহাট পেইজের এডমিনগণ। এতে অতিথির আসন অলংকৃত করেছেন ৩ নং নারায়ণহাট ইউনিয়নের চেয়ারম্যান এম হারুনুর রশীদ, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও নারায়ণহাট হউনিয়নের মুক্তিযুদ্ধের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল কালাম, নারায়ণহাট কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবু তাহের, চট্টগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জনাব রফিকুল ইসলাম, নারায়ণহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব অলি আহাম্মদ, মির্জারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব দিলীপ।

এছাড়া ও উপস্থিত ছিলেন নারায়ণহাট ইউনিয়ন পরিষদের সদস্য জনাব ডা. আশোতোষ চক্রবর্তী, জনাব দীলিপ, জনাব আবু তালেব এবং জনাব বাবুল। এছাড়া আর ও উপস্থিত ছিলেন প্রিয় নারায়ণহাট পেইজের পুরো এডমিন প্যানেল। সভায় অতিথিরা গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদানের পাশাপাশি প্রিয় নারায়ণহাটের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Logo-orginal