, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

বেরীবাদ  আইকন এসোসিয়েশানের “ঈদ উৎসব” উদযাপিত

প্রকাশ: ২০১৯-০৬-০৮ ১২:৫৭:০২ || আপডেট: ২০১৯-০৬-০৮ ১২:৫৭:০২

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন(রাংগুনিয়া প্রতিনিধি):
ঈদ আনন্দকে স্মৃতি হিসেবে ধরে রাখার জন্য চট্টগ্রামের রাংগুনিয়া উপজেলার রেরীবাদ আইকন এসোসিয়েশান শুক্রবার(৭জুন) আইডিয়্যাল কিন্ডারগার্টেন স্কুল মাঠে সারাদিন ব্যাপী ঈদ উৎসবের আয়োজন করে।

ব্যতিক্রম এই ঈদ উৎসব দেখার জন্য বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক দর্শক জড়ো হয়। “ঈদ উৎসব” উদযাপন কমিটির সভাপতি ইসমাঈল হোসেনের পরিচালনায় ৪টি দল পদ্মা,মেঘনা,যমুনা,কর্নফুলি  বিভক্ত হয়ে সর্বমোট ৬০জন প্রতিযোগী অংশগ্রহন করে। “ঈদ উৎসব” আয়োজনে বয়স্কদের নিয়ে বাংলায় ঐতিহ্যবাহী পুরনো খেলা হাঁড়িভাঙ্গা প্রতিয়োগীতা, তরুণ ও বিবাহিতদের মিনি বার ফুটবল খেলা, ছোটদের গজল ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মীর জুবাইদুল ইসলাম রনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও আগুনিয়া চা বাগানের মালিক মীর ফজলুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫নং লালানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, আলমশাহপাড়া খাদিজা (রা:) বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মীর গোলাম মোস্তফা বাবুল, রবি আজিয়াটা লিমিটেড অফিসার ও উত্তর রাংগুনীয়া খেলোয়াড় সমিতির সভাপতি মীর লোকমান হাকিম।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য পারভেজ, মীর জুলহাজ, মীর রাসেল, নবাব সিরাজ, মীর সবুজ, মীর তৈয়বউল্লাহ,মীর কামাল,সৈয়দ আনিস,মীর অয়ন সহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ হতে গরীব ও অসহায়দের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়।

Logo-orginal