, বুধবার, ২৭ মে ২০২০

Avatar Maftun

রাংগুনিয়ায় হত্যাসহ ৮ মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৬-১০ ২৩:৩৩:৪৬ || আপডেট: ২০১৯-০৬-১০ ২৩:৩৩:৪৬

ইসমাঈল হোসেন নয়ন রাংগুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় হত্যাসহ ৮ মামলার পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৯ জুন) রাত ১২টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের রাণীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম কামাল ওরপে সন্ত্রাসী কামাইল্যা (৩২)।

সে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড গোদারপাড় এলাকার আমিনুল হক’র পুত্র। তার বিরুদ্ধে হত্যা, হত্যা চেষ্টা, ডাকাতি, চাঁদাবাজি, বন মামলা সহ ৮টি মামলার পরোয়ানা রয়েছে বলে জানায় পুলিশ।

সোমবার (১০ জুন) সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে উপজেলার রাণীরহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কামাল ওরপে সন্ত্রাসী কামাইল্যা উপজেলার ইসলামপুর সহ আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। সে চাঞ্চল্যকর জিল্লুর রহমান ভান্ডারী হত্যা মামলার অন্যতম আসামী। এছাড়াও আমিন হত্যা চেষ্ঠা মামলা, ১ লাখ টাকা চাঁদার দাবীতে ২০১৬ সালে ইসলামপুরের মুদির দোকানদার ফোরকানে উপর হামলা ও মালামাল লুটের মামলা, ইসলামপুরের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজদৌল্লাহ দুলালের ব্যবসায় প্রতিষ্ঠান ভাংচুর ও ডাকাতি মামলা এবং ৪টি পৃথক বন মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। এসব অভিযোগে ইতিপূর্বে সে বেশ কয়েকবার গ্রেপ্তার হলেও জামিনে বেরিয়ে এলাকায় মাদক ব্যবসায় সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করায় এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেছেন।

Logo-orginal