, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯

admin

সুনামগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৭ যুবকের বাড়িতে শোকের মাতম!

প্রকাশ: ২০১৯-০৬-০২ ১৯:১৫:৪৬ || আপডেট: ২০১৯-০৬-০২ ১৯:১৫:৪৬

Spread the love

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহি ঢাকাইয়া লিমন বাস ও একটি যাত্রী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৭ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং অপর ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৬),একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া(১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া(১৭), ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান(২৮)।

তাৎক্ষনিক বাকি নিহত ৩ জনের নাম ও পরিরচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনায় আগত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহতরা হলেন জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণ এর ছেলে শংকর দাস(২১), তার ন্ত্রী তারামণি(১৮),দিরাই উপজেলার মকসদুপুর গ্রামের মহরম আলীল ছেলে মোঃ কাশেম(২৪),দিরাই ভাটিপাড়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মোঃ রাজু(২০),

দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মোঃ কাজল(৩০),দক্ষিণ সুনামগঞ্জের পশ্টিম বূরগাঁও ইউণিয়নের দুবার্কান্দা ঠাকৃুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল(১৬) ও ;দিরাই রফিনগর এলাকার সেচনি গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ ফজলু করিম(৩০।

সাত যুবকের মর্মান্তিক মৃত্যুতে দিরাই ও শাল্লাতে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ রোববার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহণ একটি যাত্রীবাহি বাস দিরাই যাওয়া পথে এবং দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র লিমন পরিবহন বাস ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘের্ষ দুটি বাস পার্শ্ববর্তী খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কমর্ীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদ দূর্ঘনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ও ফায়াস সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে।

বরযাত্রী হয়ে যাওয়া বরের স্বজনরা হয়ে গেল মৃত্যু যাত্রী, দুই দানবের বেপরোয়া গতি কেড়ে নিল
চট্টগ্রামের লোহাগাড়ায় চুনতি সীরাত ময়দানে ঐতিহাসিক ১৯ দিনব্যাপী ৪৯তম সীরতুন্নবী (সা:) মাহফিলের আজ ছিল শেষ
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছেন বাংলাদেশে ব্যবসা-বাণিজ্য পরিচালনার জন্য তুরস্ক নিজস্ব কার্যালয় স্থাপন
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব পেয়েছেন উত্তম কুমার গোস্বামী
নোয়াখালী টিভি : নোয়াখালীর চাটখিলে মহানবী হয়রত মোহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করার অভিযোগে এক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal