, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

admin

১৬ কোটি টাকা দামের স্বর্ণ ফেরত দিল দুবাইয়ের এক পরিচ্ছন্ন কর্মী

প্রকাশ: ২০১৯-০৬-৩০ ০১:২৫:৪১ || আপডেট: ২০১৯-০৬-৩০ ০১:৩৪:০৪

Spread the love

নিউজ ডেস্কঃ বর্তমান সমাজে কত কিছুই তো ঘটছে আমাদের আশে-পাশে। কেউ খারাপ কাজের জন্য সমালোচিত হচ্ছে, আবার কেউ ভালো কাজের জন্য প্রশংসিত হচ্ছেন। কেউ যখন পেটের দায়ে খেটে মরছে, অন্য কেউ তখন দুর্নীতিতে লিপ্ত।

এবার সব কিছু ছাড়িয়ে গেলেন তাহের আলী মকবুল নামে এক ব্যক্তি। নিজে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করলেও বিবেকের কাছে হেরে যাননি তাহের। বেশ কিছুদিন ধরেই সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে রয়েছেন তাহের আলী। দুবাইয়ের ক্লিনার বা পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করেন তিনি।

প্রবাসী পাকিস্তানি নাগরিক তাহির আলী দেশটির শিয়ালকোটের বাসিন্দা, ২০১৩ সাল থেকে দুবাইতে পরিচ্ছন্ন কর্মী হিসাবে কর্মরত আছেন।

সম্প্রতি ব্যাগভর্তি ১৫ কেজি সোনা পেয়েও ফেরত দিয়েছেন তাহের। আর তার এ সততার খবর বেশ ফলাও করে প্রচার করছে আন্তজার্তিক সংবাদ মাধ্যম।

সংবাদমাধ্যম খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, তাহের আলি মকবুল যা বেতন পান তা দিয়েই সংসার চালান। এমন আর্থিক অবস্থার মধ্যেও ব্যাগভর্তি সোনা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত রাখেন তিনি।

ওই প্রতিবেদনে আরও বলা হয়- পরিচ্ছন্নতা কর্মী তাহের আলি সাবখা পার্কিং এলাকায় একদিন কাজ করতে গিয়ে একটি ব্যাগে রাখা ১৫ কেজি সোনা পান। এর মূল্য দুবাইতে বাংলাদেশি মূদ্রায় ১৬ কোটি টাকার বেশি।

সোনা পাওয়ার পর তিনি ওই এলাকার সড়ক ও পরিবহন কর্তৃপক্ষকে বিষয়টি জানান এবং ব্যাগসহ সোনা ফেদুবাইয়ের সড়ক ও পরিবহন কর্তৃপক্ষ খুশি হয়ে তাহেরের এই সততার জন্য তাকে সম্মানিত করেছেন। দুবাইয়ের সড়ক ও পরিবহন কর্তৃপক্ষ খুশি হয়ে তাহেরের এই সততার জন্য তাকে সম্মানিত করেছেন।

নতুন সড়ক আইন সংশোধনসহ ৯ দফা দাবিতে কর্মবিরতিতে থাকা বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক
ভালো কাজ করলে বাংলাদেশে যে অন্তত সেটার প্রতিদান পাওয়া যায় না, বরং কিছু মানুষের চক্ষুশূলে
শুক্রবার ৯ জিলহজ্ব ১০ হিজরি সনে হজ্জের সময় আরাফা ময়দানে দুপুরের পর হযরত মুহাম্মদ (স)
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় রহমতুল্লীল আলামিন সুন্নী সম্মেলনে কাল বৃহষ্পতিবার প্রধান অতিথি হিসেবে
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের বুড়ির দোকান গোমস্তার পাড়া এলাকার আল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal