, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

অবশেষে বহিষ্কৃত হল সোনাকানিয়ার পরিমল খ্যাত অাব্দুল্লাহ মাষ্টার

প্রকাশ: ২০১৯-০৬-২৯ ২২:৪৫:৫১ || আপডেট: ২০১৯-০৬-২৯ ২২:৪৫:৫১

Spread the love

মঈনউদ্দীন চৌধুরী, সাতকানিয়াঃ
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাস্থ সোনাকানিয়া ইউনিয়নের সচেতন নাগরিক সমাজ ও ছাত্রছাত্রীদের সচেতন অভিবাকদের প্রতিবাদ ও অান্দোলনের চাপের মুখে বহিষ্কৃত হলো সোনাকানিয়ার পরিমল খ্যাত অাব্দুল্লাহ মাষ্টার।

স্কুলের বিভিন্ন ছাত্রীদের সাথে যৌন সম্পর্কে জড়িত থাকার অপরাধে, এবং বিভিন্ন ছাত্রীদের শারিরীক সম্পর্কের প্রস্তাব দেওয়ার অপরাধ মূলক কাজে লিপ্ত থাকার অভিযোগ সত্যায়িত প্রমাণিত হওয়ায় আব্দুল্লাহ মাষ্টারকে বহিষ্কার করা হয়।

বিশেষ সূত্রে জানা যায়,সাতকানিয়া থানা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক অালহাজ্ব কুতুব উদ্দিন চৌধুরীর সিদ্ধান্ত ক্রমে অাজ ২৯শে জুন সোনাকানিয়া গারাংগিয়া উচ্চ বিদ্যালয় থেকে মাষ্টার আব্দুল্লাহ( প্রকাশ পরিমল মাষ্টার) কে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়।

দীর্ষ একমাস পরেই অভিযুক্ত মাষ্টার আব্দুল্লাহকে বহিষ্কার করা হয়।আর বহিষ্কার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষার্থীদের অভিভাবক ও সচেতন নাগরিক সমাজ।

এই অভিযুক্ত মাষ্টার অাব্দুল্লাহ বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য জননেতা জনাব কুতুবউদ্দিন চৌধুরী কে ধন্যবাদ জানান সকল স্কুল কলেজের সচেতন ছাত্রছাত্রীদের অভিবাবকরা, এবং সচেতন নাগরিক সমাজ।

অামরা সোনাকানিয়া বাসীর পক্ষ থেকে উনার সিদ্ধান্তকে স্বাগতম জানাই। এই অভিযুক্ত মাষ্টারকে নারী ও শিশু নির্যাতন অাইনের অাওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি ও বিচার দাবী করেন এলাকার সর্বস্তরের জনসাধারণ ও সচেতন ছাত্রীদের অভিবাবকরা।

উল্লেখ্য, আরটিএমনিউজ২৪ডটকম গত সপ্তাহে কুচরিত্র সম্পন্ন আবদুল্লাহকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল।

Logo-orginal