, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

আলোচিত রিফাত হত্যায় আটক সাত, খোঁজ মিলেনি মুল আসামীর

প্রকাশ: ২০১৯-০৬-২৮ ১১:২৪:৩৮ || আপডেট: ২০১৯-০৬-২৮ ১১:২৯:৫৫

Spread the love

ছবিঃ উপরে, খুনি নয়ন বন্ড (বামে), খুনি রিফাত ফরাজি (ডানে)। নীচেঃ রিশান ফরাজি (বামে), চন্দন (ডানে)।
আরটিএমনিউজ২৪ডটকম নিউজ ডেস্কঃ দেশ ছেড়ে বিদেশেও আলোচনায় বরগুনায় রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনা, পুরো দেশ জুড়ে চলছে তোলপাড়, নিন্দা আর হতাশা প্রকাশ করে শাস্তি দাবী সব শ্রেনীর মানুষের । কিন্তু পুলিশ ধরতে পারেনি মুল দুই আসামী নয়ন ও রিফাত ফরাজিকে ।

অন্যদিকে গতরাতে অভিযান চালিয়ে সন্দেহভাজন আরো চারজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে মোট সাতজন গ্রেফতার করা হলেও হত্যাকান্ডে অংশ নেয়া মূল আসামিদের কেউ গ্রেপ্তার হয়নি এখনো।

বুধবার বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনার সঙ্গে জড়িত আসামি চন্দন, হাসান ও নাজমুলকে গতকাল বরগুনার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এমভি মানামী লঞ্চ থেকে আরও চার যুবককে আটক করা হয়।

বরিশাল লঞ্চঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া লঞ্চ থেকে তাদের আটক করে পুলিশ। আটক চারজনের বাড়ি বরগুনায়। তবে তারা রিফাত হত্যা মামলার আসামি বা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কিনা তা নিশ্চিত করেনি পুলিশ।

বৃহস্পতিবার সকাল থেকেই বাসস্ট্যান্ড ও লঞ্চঘাটে পুলিশ সদস্যরা নজরদারিতে ছিলেন। যাতে কোনো আসামি বরিশাল হয়ে পালাতে না পারে। এরই ধারাবাহিকতায় কে ঢাকাগামী সব লঞ্চে তল্লাশি করা হয়। তবে নয়ন, রিফাত ও রিশানসহ চাঞ্চল্যকর এই হত্যাকান্ডে সরাসরি অংশনেয়া মূল আসামীদের কেউ এখনো আটক হয়নি।

Logo-orginal