, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar Maftun

কাউন্সিলর ফারজানা পারভীনের উদ্যোগে ইফতার মাহফিল

প্রকাশ: ২০১৯-০৬-০১ ১৪:২৭:৩৪ || আপডেট: ২০১৯-০৬-০১ ১৫:৩৭:৩৬

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও বাকলিয়া নারী কল্যাণ পরিষদের সভাপতি ফারজানা পারভীনের উদ্যোগে রসুলবাগ আবাসিক ইমাম বুখারী স্কুল মাঠে এলাকাবাসীর সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) আয়োজিত সভায় অধ্যাপক মুজিবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীণ আলেমেদ্বীন মাওলানা মুমিনুল হক চৌধুরী।প্রধান আলোচক ছিলেন বায়তুল মামুর জামে মসজিদের খতীব অধ্যক্ষ মাওলানা মু. মহসিন।

ব্যাংকার মো.ইয়াছিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামগড় সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক নুরুন্নবী, বায়তুল মামুর মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক মো. এয়াকুব, রসুলবাগ মহল্লা কমিটির অর্থ সম্পাদক নিজাম উদ্দিন মণি, সদস্য মো. হেলাল, মাঈন উদ্দীন, জামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার আইয়ুব আলী, নুরুল আলম, মো. নাসির উদ্দিন, মাইনুল হক চৌধুরী প্রমুখ।

সভায় কাউন্সিলর ফারজানা পারভীনের হয়ে প্রতিনিধিত্ব করেন সমাজসেবক এরশাদুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, কাউন্সিলর ফারজানা পারভীন ৬ ওয়ার্ডের উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলে এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে যা চলমান রয়েছে।বাকলিয়া থেকে অপরাধ, মাদক, দুর্নীতি, অন্যায় অত্যাচার দূরীকরনে তার কর্মকান্ডের ব্যাপক প্রশংসা করেন বক্তারা।

সভায় ইফতার পূর্ববর্তী দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

Logo-orginal