, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

Avatar Maftun

চট্টগ্রামে রেড ক্রিসেন্টের ঈদ পূর্নমিলনী সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০৬-২৯ ১২:০৪:১২ || আপডেট: ২০১৯-০৬-২৯ ১২:০৪:১২

রিদুয়ানুল ইসলাম মারুফ,
২৮ তারিখ রোজ শুক্রবার সিনিয়র জুনিয়র যুব সদস্যদের ঈদ আনন্দ বিনিময় ও ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।

রেড ক্রিসেন্ট জেলা ইউনিট প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোসাইটির বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুবপ্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য সাফকাত জাহান, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, জেমিসন মাতৃসদন হাসপাতালের ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আশরাফ-উদ-দৌলা সুজন, প্রাক্তন যুব প্রধান মঈনুল ইসলাম সোহেল, সিনিয়র যুব সদস্য সাইফুল কাদের বিদ্যুৎ, সিনিয়র যুব সদস্য বিশ্বজিৎ রায়, আশরাফ মাসুদ, মোঃ সাইমুন, বকতিয়ার হোসেন জনি, মোঃ জীবন, মোহাম্মদ রিয়াজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া ও প্রকাশনা বিভাগীয় প্রধান মোহাম্মদ মঈনুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে যুব সদস্যদের মাঝে ঈদ শেয়ারিং, সংগীত, কবিতা, নৃত্য পরিবেশন ও বিভিন্ন গেইমস এ ১ম স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ মৌসুমী ফল আম,জাম, কাঠাঁল, তরমুজ, পেয়ারা, কামরাঙ্গা, লটকন, পানিয়াগুলা আপ্যায়নের মাধ্যমে আবহমান বাংলার নিজেস্ব ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরা হয়। একটি সফল অনুষ্ঠান আয়োজনের জন্য অতিথিবৃন্দ যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম কে ধন্যবাদ জানান।

Logo-orginal