, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

নির্মমতায় নিহত রিফাতের শ্বশুরবাড়িতে বসেছে পুলিশ প্রহরা

প্রকাশ: ২০১৯-০৬-২৮ ১৭:০৮:২৯ || আপডেট: ২০১৯-০৬-২৮ ১৭:০৯:৩৯

Spread the love

বরগুনা সরকারি কলেজের সামনে নির্মম হত্যাকাণ্ডের রিফাত ফরাজির শ্বশুরবাড়িতে পুলিশ প্রহরা বসানো হয়েছে। নিহতের স্ত্রীর শামীমা সুলতানা মিন্নিসহ তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিতের জন্য অস্ত্রধারী চার পুলিশ সদস্যকে মিন্নির বাড়িতে মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ওই বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বরগুনা জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মিন্নির পরিবার জানায়, রিফাত মারা যাওয়ার পর থেকেই মিন্নি ও পরিবারের সদস্যরা হুমকির সম্মুখীন হয়। এ কারণে তাদের নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশের কাছে আবেদন করা হয়। এ আবেদনের প্রেক্ষিতে মিন্নিদের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, রিফাতে খুনিরা যাতে দেশ ছেড়ে না পালাতে পারে সেজন্য দেশের সব বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দরে ‘রেড এলার্ট’ জারি করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার পুলিশের এআইজি (মিডিয়া এন্ড পিআর) মো. সোহেল রানা বলেন, বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনাটিকে সর্বোচ্চ গুরুত্বের সাথে নিয়েছে পুলিশ।

ইতোমধ্যেই ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিরা যাতে পালাতে না পারেন সেজন্য দেশের সব বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দরে ‘রেড এলার্ট’ জারি করা হয়েছে।

Logo-orginal