, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar Maftun

বাঁশখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীদের গুলিবর্ষণ,গুলিবিদ্ধ ৩!!

প্রকাশ: ২০১৯-০৬-১৫ ০৮:২০:১৯ || আপডেট: ২০১৯-০৬-১৫ ১১:২১:৫২

Spread the love

সাখাওয়াত হোসাইন ফরহাদ,  বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৭নং সরল ইউনিয়নের ২নং ওয়ার্ড মধ্যম সরল এলাকায় সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।এতে গুলিবিদ্ধ হয়েছেন ৩ জন।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয়সুত্রে জানা যায়,১৪ জুন শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয় নতুন বাজার থেকে বাজার করে ফেরার পথে মোহাম্মদ হোসেন ও আহমদ কবির নামক দু’জন পথচারীর কাছ থেকে জিনিসপত্র কেড়ে নেয় সন্ত্রাসীরা।এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় প্রভাবশালী নেতা জাফর আহমদ গ্রুপের লোকজন মধ্যম সরল নোয়াপাড়া মসজিদের দক্ষিণ পার্শ্বে শীলপাড়া এলাকায় এলোপাথাড়ি গুলিবর্ষণ করে।এতে গুলিবিদ্ধ হয়ে ৩ জন আহত হন।আহতরা হলেন মো. হোসেন (৩৫),মো.লোকমান (১২),মো.ফরহাদ (১৮)।

আহতদের বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাঁশখালী হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা.জাফরিন জাহান জানান,’সরলের ঘটনায় আহত ৩ জনকে গুলিবিদ্ধ অবস্থায় আনা হয়েছে,অবস্থা আশংকাজনক থাকায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান,’সরলে গুলিবর্ষণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি।এ ঘটনায় ৩ জন গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পেয়েছি।ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য,সরল ইউনিয়নে দীর্ঘদিন যাবৎ মেম্বার জাফর আহমদ গ্রুপ ও নুর মোহাম্মদ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিনিয়ত এ ধরণের ঘটনা ঘটছে।যার কারণে আতংকে দিন অতিবাহিত করছে মানুষ।

Logo-orginal