, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Avatar Maftun

বাঁশখালীতে বিদ্যুৎপৃষ্ঠে এক মহিলার মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৬-১৬ ০০:১৩:৪৪ || আপডেট: ২০১৯-০৬-১৬ ০০:১৩:৪৪

সাখাওয়াত হোসাইন ফরহাদ,  বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পূর্ব বৈলছড়ী অভ্যারখীল পাহাড়ি এলাকায় বিদ্যুৎপৃষ্ঠ  হয়ে দিলোয়ারা বেগম(৫০) নামে এক মহিলার মৃত্যুর ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,বৈলছড়ী ইউনিয়ন ৪নং ওয়ার্ডের বাসিন্দা সালেহ আহমদের স্ত্রী দিলোয়ারা বেগম ১৫ জুন শনিবার সকালে তার নিজ সবজি ক্ষেতে যাওয়ার সময় অসাবধানতাবশত দুষ্কৃতকারীদের দেয়া বন্যহাতি তাড়ানোর বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়।স্থানীয়রা খবর পেয়ে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়দের অভিযোগ,’কতিপয় দুষ্কৃতকারীরা বারবার অবৈধভাবে হাতি তাড়ানোর জন্য এই কাজ করছে।যার কারণে এই ঘটনাগুলো ঘটছে।এসবকিছুর সুষ্ঠু বিচারও চান এলাকাবাসীরা।

এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কপিল উদ্দিন জানান,’একই জায়গায় সম্প্রতি একটি শিশু বিদ্যুৎ স্পর্শ হয়ে অাহত হলে আমি মানুষ নিয়ে বৈদ্যুতিক তার গুলো ছিঁড়ে ফেলি,কিন্তু এখন আবারো একই পদ্ধতিতে কে বা কারা অবৈধভাবে বৈদ্যুতিক তার গুলো দেয়া হয়েছে।যার কারণে আজকে একজন মহিলার মৃত্যু হয়েছে।তদন্ত করে সঠিক ব্যবস্থা নেওয়া হবে।

Logo-orginal