, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

Avatar Maftun

রাঙ্গুনিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: ২০১৯-০৬-১৪ ২১:০৫:১৮ || আপডেট: ২০১৯-০৬-১৪ ২১:০৫:১৮

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় বাসের ধাক্কায় মো. শাহ আলম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাপ্তাই সড়কের উপজেলার পোমরা ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাহ আলম উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার সংলগ্ন বোচার বাপের বাড়ির নুরুল আলমের একমাত্র পুত্র সন্তান।
নিহতের প্রতিবেশি মো. ইউনুস বলেন, ‘শাহ আলম বিকালে তার স্ত্রী-সন্তানদের নিয়ে রাউজানের নোয়াপাড়া এলাকায় তার নানা শ্বশুড় বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। ক্ষেত্রবাজার থেকে স্ত্রী-সন্তানদের সিএনজি অটোরিক্সায় তুলে দিয়ে নিজের মোটর বাইকে মো. হাছান নামের অপর এক বন্ধুকে নিয়ে বিকেলে রওনা হন তিনি। যাওয়ার পথে কাপ্তাই সড়কের বুড়ির দোকান এলাকায় গেলে চন্দ্রঘোনা লিচুবাগান থেকে চট্টগ্রামের দিকে দ্রæতগামী একটি বাস (চট্টগ্রাম-ব-০৫০০৩৪) পেছন থেকে শাহ আলমের মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। বাসের ধাক্কায় মোটরসাইকেলটি সড়কের পাশ্ববর্তী চায়ের দোকানে ছিটকে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী উপজেলার পূর্ব সরফভাটা এলাকার মো. হাছান অক্ষত থাকলেও গুরুতর আহত হন চালক শাহ আলম।

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাউজানের নোয়াপাড়া কসমিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা বাসটি আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়। নিহত শাহ আলম সরফভাটা ক্ষেত্রবাজারে একটি গ্রীল ওয়ার্কশপ দোকান চালাতেন এবং তার পরিবারে মা-বাবা ছাড়াও স্ত্রী ও দুই পুত্র সন্তান রয়েছে।

Logo-orginal