, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

jamil Ahamed jamil Ahamed

সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তি দাবী করে যা বললেন কর্নেল (অবঃ) অলি

প্রকাশ: ২০১৯-০৬-২৭ ২১:০১:৫৭ || আপডেট: ২০১৯-০৬-২৭ ২১:০১:৫৭

Spread the love

ঢাকাঃ নতুন নির্বাচন এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন লিবারেল ডেমক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব) অলি আহমদ, বীর বিক্রম।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল ৪টায় জাতীয় প্রেস ক্লাবে এই সম্মেলন করেন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব অলি আহমেদ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে ‘জাতীয় মুক্তি মঞ্চ’ নামে নতুন রাজনৈতিক মঞ্চের ঘোষণাও দিয়েছেন জনাব অলি আহমদ ।

মঞ্চে অলি আহমদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন, কল্যাণ পার্টির মেজর ইব্রাহীম, এলডিপি মহাসচিব রেদোয়ান আহমেদ, জাগপার নেতা তাসমিয়া প্রধান, খেলাফত মজলিসের নেতা মাওলানা আহমদ আলী কাসেমী, ইসলামী সঙ্গীতশিল্পী মুহিব খান।

তবে ২০ দলীয় জোটের কোন নেতা সংবাদ সম্মেলনে ছিলেন না, এসময় মঞ্চে না বসলেও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ গোলাম মাওলা রনি।

সংবাদ সম্মেলনে নতুন নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি দাবী করে কর্নেল অলি বলেন, ১৯৭১ সালের জামায়াত আর ২০১৯ সালের জামায়াত এক নয়, দেশকে তারা অনেক ভালোবাসে, তাদের মধ্যে অনেক সংশোধনী এসেছে।

অলি আহমেদের দাবি, জামায়াত নিজেদের মধ্যে আলোচনা করে সিদ্ধান্ত নিচ্ছে, তারা দেশপ্রেমিক শক্তি। যারা দেশকে ভালবাসে, দেশকে মুক্ত করতে চায়, দেশবাসীকে মুক্ত করতে চায়, যারাই আমাদের সঙ্গে আসতে চাইবে তাদেরকে আমরা সঙ্গে নেবো। কিন্তু দালাল-বেঈমানদের না।

Logo-orginal