, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

admin

উল্লাপাড়ায় বরবেশে নিহত ছেলের মৃত্যু সইতে না পেরে মারা গেল বাবা

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ১০:১৮:৪৭ || আপডেট: ২০১৯-০৭-১৬ ১০:১৮:৪৭

Spread the love

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের বরসহ ৯ জন যাত্রী নিহত হয়েছেন।

নিহত বরযাত্রী সুমনের লাশ দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বাবা মুছা শেখ। সোমবার (১৫ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। এর আগে সোমবার বিকেল সাড়ে ৬টার দিকে উপজেলার সলপ স্টেশনের পাশের অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বর-কনে ও শিশুসহ অন্তত ৯ জন নিহত হন। মাইক্রোবাসের চালক বাদে বাকিরা সবাই আত্মীয়।

রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এপপ্রেস ট্রেনের সঙ্গে মাইক্রোবাসটির ধাক্কা লাগে। এ ঘটনায় ট্রেনের যাত্রীসহ আরও ১০ জন আহত হয়েছেন। হাসপাতালে ছেলের লা*শ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা হতাহতের সত্যতা নিশ্চিত করে জানান, উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপারের সময় বিয়ের বহরের একটি মাইক্রোবাস পদ্মা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা খেয়ে বেশ কিছুদূর পর্যন্ত ছেচড়ে যায়। এতে ৯ জন মারা যান।

নিহতদের মধ্যে আটজনই এক পরিবারের। অন্যজন মাইক্রোবাসের চালক। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। তিনি আরও জানান, অরক্ষিত রেল ক্রসিংয়ের কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। ওই ক্রসিংয়ে কোনো ব্যারিয়ার বা বার্জ ছিল না। এমনকি সেখানে রেল বিভাগের কোনো পাহারাও নেই।

ভারতের সংসদে ক্ষমতাসীন দল বিজেপির উত্থাপিত নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল দেশটির উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী নারীসহ ৫ জন নিহতের খবর পাওয়া গেছে। দেশটির কুয়েত
বিশেষ প্রতিনিধি: লোহাগাড়ায় সুনামের সাথে পরিচালিত প্রতিষ্ঠান আল-ইত্তেহাদ হজ্ব কাফেলা আল ইত্তেহাদ ট্রাভেলস(লাইসেন্স নং ৬৯৮)
দর্শক টানতে পারছে না বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগের আসর গুলোতে দর্শকদের উৎসাহ ছিল চোখে
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে গেছে দুটি বসতঘর ও ৭ টি খড়ের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal