, সোমবার, ১৩ জুলাই ২০২০

Avatar Maftun

চট্টগ্রামে পর্দা উঠলো “এংকর হান্টের”

প্রকাশ: ২০১৯-০৭-২০ ০৮:৪৪:৪২ || আপডেট: ২০১৯-০৭-২০ ০৮:৪৪:৪২

মো. রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট

ভাষা হলো সাহিত্য ও সংস্কৃতির মাধ্যম। ইতিহাস ও ঐতিহ্যের বাহন। শিল্পকর্ম ও সৃজনমূলক উদ্যোগের মাধ্যম। জাতীয় মেধার অনন্য লালনক্ষেত্র। সুন্দর কথা বলা জাতীয় মননের আকর্ষণীয় স্থাপত্য। দেশে প্রায় সব ক্ষেত্রে ভাষার ভূমিকা এরকমই হয়ে থাকে। অন্যদের থেকে আমাদের স্বাতন্ত্র্য একটি ক্ষেত্রে স্পষ্ট হয়েছে। তা হলো, বাংলা ভাষা এবং শুদ্ধ ব্যবহার আমাদের কাছে শুধু সৃষ্টিশীল জাতীয় প্রত্যয়ের স্থাপত্যই নয়, জাতি হিসেবে সবাইকে জাতীয় স্বার্থের বৃহত্তর মোহনায় সম্মিলিত করা এবং জাতি-ধর্ম-বিশ্বাস নির্বিশেষে সবাইকে জাতীয়তার স্বর্ণসূত্রে আবদ্ধ করে।

গতকাল ১৯ জুলাই শুক্রবার নগরীর একটি রেস্তোরায় মনোমুগ্ধকর পরিবেশে পর্দা উঠলো বাংলাদেশের প্রথম উপস্থাপক /উপস্থাপিকার খোঁজে রিয়ালিটি শো এংকর হান্ট ২০১৯ ।

এই উপলক্ষে আয়জন করা হয় সংবাদ সন্মেলন এবং সহযোগিতা সাক্ষর অনুষ্ঠানের।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এংকর জোন এর প্রতিষ্ঠাতা এবং উপস্থাপক আসাদুজ্জামান আসাদ,কালারস অব লাইফ এর প্রেসিডেন্ট শাকিলা গাফফার।শাইনিং আওয়ার স্কুল এর চেয়ারম্যান জনাব রেজাউল করিম।বাংলাদেশ বেতার এবং টেলিভিশনের সিনিয়র উপস্থাপিকা নাসরিন ইসলাম।

বাংলাদেশে হতে যাওয়া এই চমৎকার অনুষ্ঠান আয়োজনের জন্য স্পন্সর প্রয়িষ্ঠান এর পক্ষ হতে শাকিলা গাফফার সবার সাফল্য কামনা করেন।
ইভেন্ট পার্টনার হিসাবে থাকবেন মিরর এড এন্ড ইভেন্ট,বিউটি পার্টনার আলিজা,ফটোগ্রাফি পার্টনার ওয়েডিং পয়েন্ট এবং ভিডিওগ্রাফি পার্টনার রিয়েল ক্যানভাস এবং তারা একে একে এংকর হান্ট এর সহযোগি পারটনার হিসাবে সাক্ষর করেন।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন এংকর জোন এবং ফ্যাশন জোন এর সকল সদস্য/সদস্যা বৃন্দ।

Logo-orginal