, শনিবার, ২৪ আগস্ট ২০১৯

admin

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নির্বাচনে মাহমুদুল হাসান সভাপতি এবং সাগর সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রকাশ: ২০১৯-০৭-১৩ ২১:২০:৪৪ || আপডেট: ২০১৯-০৭-১৩ ২১:২০:৪৪

Spread the love

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) কার্যনির্বাহী পরিষদের (২০১৯-২০২০)নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনে সংবাদের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল হাসান সভাপতি এবং যুগান্তরের রাজধানী প্রতিবেদক বিল্লাল হোসেন সাগর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এবং সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সাগর বাংলা বিভাগের শিক্ষার্থী।

শনিবার (১৩ জুলাই) সকাল ১০ টা থেকে বেলা ১২টা পর্যন্ত কলেজের পরিসংখ্যান বিভাগের সেমিনার কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ।

এছাড়াও নির্বাচন পরিচালনা করেছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এবং শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক প্রফেসর আনোয়ার মাহমুদ, সমিতির সদ্য বিদায়ী সভাপতি তবিবুর রহমান এবং সিনিয়র সহসভাপতি শাহ্ আলম।

নির্বাচনে সহ-সভাপতি পদে দৈনিক আমার সংবাদের আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আমাদের অর্থনীতির এজেড ভূঁইয়া আনাস, সাংগঠনিক সম্পাদক পদে প্রথম আলোর নাজমুস সাকিব, দপ্তর সম্পাদক পদে শীর্ষ নিউজের মো. সাদিকুর রহমান, অর্থ সম্পাদক পদে আমাদের নতুন সময়ের আব্দুল হাকিম, প্রচার সম্পাদক পদে বিডিটুয়েন্টিফোররিপোর্টের সাইদুর রহমান তানভীর এবং নির্বাহী সদস্য পদে আমাদের অর্থনীতির শাহাদাত সাদমান ও আমার বার্তার তানভীর আহমেদ মনোনীত হয়েছেন।

ফলাফল ঘোষণা করে প্রফেসর নেহাল আহমেদ বলেন, ঢাকা কলেজ যেমন উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঠিক তেমনি ভাবে এ প্রতিষ্ঠানের সাংবাদিক সমিতিও ঐতিহ্যবাহী সংগঠন। সমিতির নবনির্বাচিত কমিটির প্রতি আমার অনুরোধ তারা ইতিবাচকভাবে কলেজকে তুলে ধরবে। প্রশাসনের কর্মকাণ্ডে ত্রুটি থাকলে সেটাও তুলে ধরার বিষয়ে তাদের অবাধ স্বাধীনতা রয়েছে। আমি চাই ঢাকা কলেজ সাংবাদিক সমিতিতে সংগঠিত সাংবাদিকরা ক্যাম্পাসে সবসময় একত্রে কাজ করুক। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবে। #প্রেস বিজ্ঞপ্তি।

এম,এস, মিনহাজ, লোহাগাড়াঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জুয়েলার্স কল্যাণ সমিতির সভাপতি পদে জননী জুয়েলার্স এর স্বত্বাধিকারী
ঢাকা থেকে ছেড়ে যাওয়া কমফোর্ট লাইনের একটি বাস গোপালগঞ্জ যাওয়ার পথে ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদী রেলগেট
মালয়েশিয়ায় ডক্টর জাকির নাইকের বিরুদ্ধে ডাক দেয়া ভারতীয় হিন্দুদের সমাবেশ বাতিল করা হয়েছে। দেশটির সরকারি
কুয়েত সিটিঃ আজ থেকে কুয়েতে গরমের আদ্রতা শুরু হয়েছে, তাপমাত্রা ৪৫ ডিগ্রীতে স্থিত রয়েছে। শনিবার
ভারতের উগ্র হিন্দুত্ববাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা দিতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal