, শনিবার, ২০ জুলাই ২০১৯

jamil Ahamed

বিশ্বকাপের শেষ ম্যাচে লড়ছে মাশরাফি

প্রকাশ: ২০১৯-০৭-০৫ ২০:১৪:১২ || আপডেট: ২০১৯-০৭-০৫ ২০:১৪:১২

Spread the love

বিশ্বকাপ শুরু হওয়ার আগেই মিরপুরে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মর্তুজা বলে দিয়েছিলেন, ‘এটাই আমার শেষ বিশ্বকাপ।’ অবশেষে এসেছে সেই দিন। ক্রিকেটের সর্বোচ্চ এই আসরে শেষ বারের মতো পা রাখছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি লর্ডসের এই ম্যাচে খেলবেন কি খেলবেন না, তা নিয়ে ছিল দারুণ সংশয়। গতকাল (বৃহস্পতিবার) তার প্র্যাকটিস না করা কিংবা সংবাদ সম্মেলনে না থাকার কারণেই মূলতঃ এই সংশয় তৈরি হয়েছিল।

তবে, সব সংশয় কাটিয়ে দিয়েছেন মাশরাফি। আজ সরফরাজ আহমেদের সঙ্গে লাল জার্সিটা পরে (অ্যাওয়ে জার্সি) টস করতে নামার পরই বোঝা গেলো, লর্ডসে নেতৃত্ব দিয়েই বিশ্বকাপকে গুডবাই জানাবেন টিম বাংলাদেশের ক্যাপ্টেন। যদিও বিশ্বকাপে নিজের শেষ ম্যাচটায় টস জিততে পারলেন না তিনি। কয়েন নিক্ষেপ করেছিলেন সরফরাজ। মাশরাফি টেল ডাক দেন। কিন্তু টসে উঠলো হেড।

ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে পাকিস্তানের বিপক্ষে আজই বিশ্বকাপে নিজের শেষ ম্যাচ খেলতে নামছেন বাংলাদেশ দলের অধিনায়ক। যেহেতু এরপর এই বিশ্বকাপে বাংলাদেশের আর কোনো ম্যাচ নেই, এ কারণে এটাই মাশরাফির বিশ্বকাপে শেষ ম্যাচ। তাই শেষ ম্যাচটায় মাশরাফির জন্য হলেও জয় চাইছে টাইগার ভক্তরা।

ব্যতিক্রম নন মাশরাফি নিজেও। বিশ্বকাপের নিজের শেষ ম্যাচটা জয় দিয়ে উদযাপন করতে চান তিনি। ম্যাচের আগে টস করতে নেমে এই কথাই বললেন বাংলাদেশ অধিনায়ক।

মাশরাফি বলেন, ‘হ্যাঁ। ভালো একটা মাইলস্টোন হবে আমাদের জন্য যদি আমরা চার জয় নিয়ে বিশ্বকাপ শেষ করতে পারি। বিশ্বকাপে এটাই আমার শেষ ম্যাচ এবং নিজের সেরাটা দেয়ার চেষ্টা করব। উৎসঃ জাগো নিউজ ।

সৌদি আরবে সেনা মোতায়েন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্রের দায়িত্বপ্রাপ্ত প্রতিরক্ষামন্ত্রী ইতিমধ্যে সৌদিতে সেনা ও সরঞ্জাম
বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির
মাদারীপুরে দশম শ্রেণির মাদ্রাসাছাত্রী দীপ্তি আক্তার হত্যা মামলার প্রধান আসামি সাজ্জাদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার
আসিফ ইকবাল ( চট্টগ্রাম প্রতিনিধি)ঃ নিঃস্বার্থ ভালোবাসার বিরল উদাহরণ আব্বাস উদ্দীন, জনপ্রতিনিধি না হয়ে ও
চট্টগ্রামঃ বিএনপি চেয়ারপারসন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal