, শনিবার, ২০ জুলাই ২০১৯

jamil Ahamed

ভারতের ২ উইকেট পতনে বাংলাদেশ শিবিরে স্বস্থি

প্রকাশ: ২০১৯-০৭-০২ ১৮:০৩:০৯ || আপডেট: ২০১৯-০৭-০২ ১৮:০৩:০৯

Spread the love

লোকেশ রাহুলকে ৭৭ রানে ফিরিয়ে ভারতীয় শিবিরে দ্বিতীয় আঘাত হানলেন পেসার রুবেল হোসেন।

রোহিত শার্মাকে ব্যক্তিগত ১০৪ রানে ফিরিয়ে ১৮০ রানের ভারতীয় ওপেনিং জুটির ছেদন করলেন বাংলাদেশ দলের পার্ট টাইম মিডিয়াম পেসার সৌম্য সরাকার। আউট হওয়ার আগে বাংলাদেশী বোলারদের বেদম পিটিয়ে ইতোমধ্যে ওপেনার রোহিত শার্মা তুলে নিয়েছেন ক্যারিয়ারের ২৬তম সেঞ্চুরি।

বিশ্বকাপের ৪০তম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে রানের পাহাড় গড়ার আভাস দিচ্ছে ভারতীয় ব্যাটসম্যানরা। এ প্রতিবেদন লিখা পর্যন্ত ৩৪ ওভারে দুই উইকেটে ২০৪ রান সংগ্রহ করেছে তারা।

পাওয়ার প্লের প্রথম ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৯ রান তুলে দারুণ সূচনা করল ভারত।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ৪০তম ম্যাচে বার্মিংহামে ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই বাংলাদেশের সামনে। উভয় দলের জন্যই এটা অস্টম ম্যাচ। আগের ছয় ম্যাচের পাঁচটিতে জয়ী এবং একটিকে পরাজিত হয়ে ১১ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে ভারত। পক্ষান্তরে সাত ম্যাচের তিনটিতে জয় এবং একটি পরিত্যক্ত হওয়ায় সাত পয়েন্ট নিয়ে সপ্ত স্থান আছে বাংলাদেশ। উভয় দলেরই আজকের পর একটি করে ম্যাচ বাকি আছে। যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান এবং ভারতের প্রতিপক্ষ উপমহাদেশের আরেক দল শ্রীলংকা।

বাংলাদেশ দলের জন্য দু:সংবাদ হচ্ছে মাহমুদুল্লাহ ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠেননি। তাই তার পরিবর্তে সেরা একাদশে সুযোগ পেয়েছেন সাব্বির রহমান।

ভারতীয় দলে পরিবর্তন এসেছে দুটি। স্পিনার কুলদীপ যাদবেন পরিবর্তে নেয়া হয়েছে পেসার ভুবনেশ্বর কুমারকে। কেদার যাদবের পরিবর্তে এসেছেন দিনেশ কার্তিক। উৎসঃ নয়া দিগন্ত।

সৌদি আরবে সেনা মোতায়েন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্রের দায়িত্বপ্রাপ্ত প্রতিরক্ষামন্ত্রী ইতিমধ্যে সৌদিতে সেনা ও সরঞ্জাম
বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির
মাদারীপুরে দশম শ্রেণির মাদ্রাসাছাত্রী দীপ্তি আক্তার হত্যা মামলার প্রধান আসামি সাজ্জাদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার
আসিফ ইকবাল ( চট্টগ্রাম প্রতিনিধি)ঃ নিঃস্বার্থ ভালোবাসার বিরল উদাহরণ আব্বাস উদ্দীন, জনপ্রতিনিধি না হয়ে ও
চট্টগ্রামঃ বিএনপি চেয়ারপারসন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal