, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

এবার ক্রিকেট খেলতে লন্ডন যাচ্ছেন বাংলাদেশি সাংসদরা

প্রকাশ: ২০১৯-০৭-০৭ ২০:৫৭:২৬ || আপডেট: ২০১৯-০৭-০৭ ২০:৫৭:২৬

Spread the love

ঢাকা: বাংলাদেশ জাতীয় সংসদের একটি প্রতিনিধিদল লন্ডন যাচ্ছেন ক্রিকেট খেলতে। আগামী ৯-১৪ জুলাই লন্ডনে ইন্টারপার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে (আইপিডাব্লিউসি) খেলবেন বাংলাদেশের সংসদ সদস্যরা।

সংসদীয় প্রতিনিধিদল ৭ জুলাই লন্ডনে পৌঁছাবেন। রোববার (৭ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, লন্ডনে এই প্রথমবারের মতো ৮ জাতির আইপিডাব্লিউসির আয়োজন করা হয়েছে। এতে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা ও স্বাগতিক যুক্তরাজ্য অংশ নেবে।

বাংলাদেশ প্রতিনিধিদলে জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় নেতৃত্ব দেবেন। দলের সমন্বয়ে রয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বাংলাদেশের ১৭ সদস্যের প্রতিনিধিদল বাজেট অধিবেশনের শেষ দিনে জাতীয় সংসদের ম্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করেছেন।

সংসদীয় বিশ্বকাপ দুই গ্রুপে লন্ডনের বিভিন্ন মাঠে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ‘বি’ গ্রুপে খেলবে। আমন্ত্রিত দেশগুলোর সংসদ সদস্যদের মধ্যে বন্ধুত্ব, প্রীতি ও সহযোগিতা বাড়ানোর লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। উৎসঃ বাংলা নিউজ ।

Logo-orginal