, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar Maftun

রাঙ্গুনিয়ায় বন্যাদূর্গতদের পাশে দাঁড়ালেন সিরাজুল করিম বিপ্লব

প্রকাশ: ২০১৯-০৭-১৩ ২০:৪০:০৯ || আপডেট: ২০১৯-০৭-১৩ ২০:৪০:০৯

রাঙ্গুনিয়া প্রতিনিধি

সপ্তাহ জুড়ে টানা বর্ষন ও পাহাড়ী ঢলে রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের বন্যার পরিস্থিতি অবনতি হয়েছে। ইউনিয়নের প্রতিটি রাস্তা পানির নিচে তলিয়ে গেছে। বাড়িঘর, পুকুর, ফসলের ক্ষেত, বীজতলা এখন পানির নিচে। এই অবস্থায় বন্যাদূর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সাবেক ছাত্রনেতা হোছনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল করিম বিপ্লব। তিনি আজ সারাদিন লালানগর ইউনিয়নের বন্যাপ্লাবিত বিভিন্ন গ্রাম পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন।

উল্লেখ্য কয়েকদিনের ভারী বর্ষনে রাঙ্গুনিয়া উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌর এলাকার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। অভ্যন্তরীন সড়ক ডুবে যানবাহন ও সাধারণ জনগণের চলাচল ব্যাহত হচ্ছে। পাহাড়ী ঢলে পুকুর ডুবে মাছ ভেসে যাচ্ছে। এসব এলাকায় অন্তত ১২০ সড়কের ৮০ স্থান পানির ঢলে ধসে পড়েছে। বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে লালানগর,রাজানগর,হোসনাবাদ,পদুয়া,শিলক,ইসলামপুর ও স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের প্রায় দেড়শত গ্রাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান Rtmnews24 কে জানান, তিনি বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন করে বন্যাদূর্গতদের খোঁজখবর রাখছেন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের বন্যাদূর্গতদের পাশে থাকার আহ্বান জানান।

Logo-orginal