, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Avatar Maftun

রাঙ্গুনিয়ায় বন্যার পানিতে পড়ে একজনের মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৭-০৮ ১৯:৫২:৫৩ || আপডেট: ২০১৯-০৭-০৮ ১৯:৫২:৫৩

ইসমাঈল হোসেন নয়ন রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

রাঙ্গুনিয়ায় গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বন্যার পানিতে পড়ে একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (৮ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার লালানগর ইউনিয়নের খিলমোগল গ্রামের ইউনুস চেয়ারম্যান বাড়িতে এই ঘটনা ঘটে। নিহতের নাম মো. নাছের (৩০)। সে ওই এলাকার আবদুল বারেকের পুত্র। ধারণা করা হচ্ছে মৃগী রোগ থাকায় পানির স্রোতের মধ্যে পড়ে তার মৃত্যু হয়েছে।
নিহতের প্রতিবেশী আরমান জানান, নিহত নাছের মৃগী রোগে আক্রান্ত ছিলেন। প্রতিদিনের মতো দুপুর ১২টার দিকে বাড়ির পাশ্ববর্তী বিলে গরুর জন্য ঘাস কাটতে যায় সে। ঘাস কাটার এক পর্যায়ে সবার অগোচরে ভারী বৃষ্টিপাতের কারণে সৃষ্ট বন্যার পানিতে পড়ে যায় সে। এসময় তার মৃগী রোগের খিঁচুনি উঠে গেলে পানিতে তলিয়ে গিয়ে সে আর উঠতে পারেনি। পথচারীরা পানিতে ছাতা ভাসতে দেখে কাছে গেলে কোমর সমান পানির নিচ থেকে তার নিথর দেহ উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নাছের তার পরিবারের চতুর্থ সন্তান এবং দুই কন্যা সন্তানের পিতা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান বলেন, মৃগী রোগের কারণেই পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারকে তাৎক্ষণিক স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। তার পরিবারকে আরও সাহায্য করার হবে।

Logo-orginal