, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

jamil Ahamed jamil Ahamed

হাটহাজারীতে ছেলে ধরা সন্দেহে লোহাগাড়ার তিন ব্যক্তিকে গণপিটুনি

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ১৯:১৭:৩৪ || আপডেট: ২০১৯-০৭-১৬ ১৯:৫৩:০১

Spread the love

চট্টগ্রামের হাটহাজারীতে ছেলে ধরা সন্দেহে তিন ব্যক্তিকে গণপিটুনি দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটায় উপজেলার ছিপাতলী ইউনিয়ন সড়ক এলাকায় এই ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার তিনজন হলেন- লোহাগাড়া উপজেলার আদু নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল মালেক (৬০), একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহী পাড়ার নুর ইসলাম (৬০), পদুয়া ইউনিয়নের পদুয়া মৌলভীপাড়ার বাসিন্দা প্রাইভেটকার চালক নুর কবির (২৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে একটি প্রাইভেটকারে করে ওই তিনি ব্যক্তি এলাকায় আসেন। অপরিচিত হওয়ায় তাঁদের দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এলাকায় আসার কারণ জানতে চাইলে তিনজনের কেউ সদুত্তর দিতে পারেননি। পরে তাঁরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে স্থানীয় লোকজনের সন্দেহ আরও বাড়ে। একপর্যায়ে উপস্থিত লোকজন তিন ব্যক্তিকে গণপিটুনি দেয়।

একইসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

খবর পেয়ে স্থানীয় ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান ও হাটহাজারী থানা-পুলিশের সদস্য ঘটনাস্থলে আসেন। তাঁরা উত্তেজিত জনতার হাত থেকে সন্দেহভাজন তিন ব্যক্তিকে উদ্ধার করেন। পরে তাঁদের হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মোল্লা মো. জাহাঙ্গীর কবির জানান, সকাল সাড়ে আটটার দিকে তারা খবর পেয়ে ছিপাতলী এলাকায় যায়। গিয়ে দেখে, ছেলে ধরা সন্দেহে তিন ব্যক্তিকে জনতা গণপিটুনি দিচ্ছে।

তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসা দিয়ে তিনজনকে থানায় আনা হয়েছে, পুলিশ বলছে তাঁরা প্রতারক।

Logo-orginal