, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

admin

জনপ্রিয় গায়ক নোবেলের বিরুদ্ধে যে অভিযোগ তুলল এক তরুণী

প্রকাশ: ২০১৯-০৮-১৮ ১২:২৩:৪২ || আপডেট: ২০১৯-০৮-১৮ ১২:২৩:৪২

Spread the love

পশ্চিম বাংলার জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মধ্য দিয়ে বছর খানেকও হয়নি গানের জগতে পা রেখেছেন বাংলাদেশের উদীয়মান শিল্পী নোবেল, কিন্তু এরমধ্যেই নানা বিতর্কিত কাণ্ডে সংবাদের শিরোনাম হয়েছেন একাধিকবার। সম্প্রতি জাতীয় সংগীত নিয়ে বিতর্কের পর এবার এক তরুণীর অভিযোগের তীর এই নোবেলম্যানের দিকে!

সংগীতশিল্পী নোবেলের বিরুদ্ধে এক তরুণীর গুরতর অভিযোগ। যা নিয়ে সোশাল মিডিয়া রীতিমত তোলপাড়। কেউ নোবেলকে ধুয়ে দিচ্ছেন, আবার কেউ অভিযোগকে ‘মিথ্যাচার’ দাবি করে নোবেলের পক্ষে দাঁড়িয়েছেন। শুধু তাই নয়, পশ্চিমবঙ্গের প্রথম সারির সংবাদপত্রেও ফলাও করে প্রকাশ পেয়েছে সেই খবর

কিন্তু নোবেলের বিরুদ্ধে তরুণীর অভিযোগটি কী?

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন নোবেল, এখন সেই সম্পর্ককে অস্বীকারও করছেন তিনি। এমন অভিযোগ ই করলেন গোপালগঞ্জের এক তরুণী।

নোবেলের সাথে প্রেমের সম্পর্ক ছিলো দাবি করে সম্প্রতি ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে নোবেলের কিছু ব্যক্তিগত ছবিও ফাঁস করা হয়। যদিও সেই আইডিটিই এখন ফেসবুক থেকে উধাও! তবে তার আগে অভিযোগকারিনীর লেখা ও ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়!

ওই তরুণীর স্ট্যাটাসে নোবেলকে অভিযুক্ত করে বলা হয়, তাদের পরিচয় বছর খানেক আগে। প্রেম থেকে ধীরে ধীরে দু’জনের মধ্যে বাড়ে ঘনিষ্ঠতা। তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কও হয় তাদের। কিন্তু পরবর্তীতে সেই প্রতিশ্রুতি রক্ষা করেনি নোবেল। আর এ কারণে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন তরুণী। এরজন্য নোবেলের শাস্তির দাবি জানান অভিযোগকারিনী৷

শুধু তাই নয়, আরো বহু মেয়ের সাথে নোবেলের এমন সম্পর্ক আছে বলেও দাবি করেন ওই তরুণী।

এমন অভিযোগ উঠার পর নোবেলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। রিং হলেও ফোন রিসিভ করেন নি কেউ। এদিকে বিষয়টি নিয়ে সোশাল মিডিয়ায় রীতিমত তোলপাড়। তরুণীর স্ট্যাটাসে বলা কথা ও ছবিগুলো শেয়ার করে নোবেলকে তুলোধুনো করছেন অনেকে।

তবে নোবেলের এই সংকট মুহূর্তে সোশাল মিডিয়াতে যুদ্ধ করে যাচ্ছেন তার ভক্তরা। তাদের দাবি, নোবেলকে হেয় করতে ও সুপরিকল্পিতভাবে তার ক্যারিয়ার ধ্বংসের পায়তারা চলছে। যে কোনোকিছু ঘটে গেলেও নোবেলের পাশে আছেন বলেও মন্তব্য তাদের। #সংগৃহীত ফেইচবুক পোস্ট থেকে।

কেরানীগঞ্জের সাজেদা হাসপাতালে বকেয়া বিলের জন্য ১০ দিন বয়সী নবজাতক শিশুকে আটকে রেখে তার দুধপান
নারায়ণগঞ্জঃ জেলার সিদ্ধিরগঞ্জে সিআইখোলা এলাকায় একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার
কোটি কোটি টাকার ক্যাসিনো সেটাপ, নারী-পুরুষ এনে সেগুলো পরিচালনা করাসহ নানা অবৈধ কাজ চলতো ঢাকা
যুদ্ধের জন্য নিজেদের প্রস্তুতির মাত্রা বাড়ানোর পাশাপাশি সামরিক মহড়া চালাচ্ছে কুয়েতের সেনাবাহিনী। সৌদি তেল স্থাপনায়
লাইবেরিয়ার রাজধানী মনরোভিয়ার পেয়নেসভিল এলাকার একটি ইসলামিক স্কুলে গত বুধবার ১৮ সেপ্টেম্বর ভ'য়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal