, শনিবার, ২৩ নভেম্বর ২০১৯

admin

দেশ উন্নত হচ্ছে বলেই ডেঙ্গু রোগ দেখা দিয়েছেঃ প্রতিমন্ত্রী স্বপন

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ০০:০০:৫৫ || আপডেট: ২০১৯-০৮-০৯ ০০:০০:৫৫

Spread the love

দেশ উন্নত হচ্ছে বলেই ডেঙ্গু রোগ দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। বৃহস্পতিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক সেমিনারে তিনি বলেন, দেশ যত উন্নত হবে মানুষের সমস্যা তত বাড়বে। যে দেশ যত উন্নত হচ্ছে সে দেশে তত রোগের প্রভাব বৃদ্ধি পাচ্ছে। সংবাদ মানবজমিনের।

ডেঙ্গু এলিট শ্রেণির একটি মশা। এ মশা সিঙ্গাপুর, ব্যাংকক, কলকাতা শহরে দেখা যাচ্ছে। বাংলাদেশ এখন উন্নত দেশ হতে যাচ্ছে। তাই এখন দেশে ডেঙ্গু এসেছে। মানুষের যত অর্থনৈতিক উন্নয়ন ঘটবে তত নানা রোগে আক্রান্ত হচ্ছে। বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি ( বাপার্ড) আয়োজিত ‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে বাপার্ডের করণীয় শীর্ষক সেমিনারে তিনি প্রধান অতিথি ছিলেন।

স্বপন ভট্টাচার্য্য বলেন, বঙ্গবন্ধু কন্যা মুক্তিযদ্ধের চেতনা বাস্থবায়নসহ বঙ্গবন্ধুর যে মূল আদর্শ ছিল সোনার বাংলা, গ্রামের মানুষের উন্নয়ন তা বাস্তবায়নের কাজ করছেন।

বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমির ( বাপার্ড) মহাপরিচালক শেখ মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বাপার্ডের পরিচালক (প্রশাসন)  আলমগীর হোসেন, প্রকল্প পরিচালক মাহামুদুন্নবী, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

মতামত দিন।

বরযাত্রী হয়ে যাওয়া বরের স্বজনরা হয়ে গেল মৃত্যু যাত্রী, দুই দানবের বেপরোয়া গতি কেড়ে নিল
চট্টগ্রামের লোহাগাড়ায় চুনতি সীরাত ময়দানে ঐতিহাসিক ১৯ দিনব্যাপী ৪৯তম সীরতুন্নবী (সা:) মাহফিলের আজ ছিল শেষ
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছেন বাংলাদেশে ব্যবসা-বাণিজ্য পরিচালনার জন্য তুরস্ক নিজস্ব কার্যালয় স্থাপন
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব পেয়েছেন উত্তম কুমার গোস্বামী
নোয়াখালী টিভি : নোয়াখালীর চাটখিলে মহানবী হয়রত মোহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করার অভিযোগে এক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal