, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

কাপ্তাইয়ে সেনাসদস্য হত্যার পর বান্দরবানে ৬ জনকে অপহরণ করল পাহাড়ি সন্ত্রাসীরা

প্রকাশ: ২০১৯-০৮-২০ ০১:১২:৪৩ || আপডেট: ২০১৯-০৮-২০ ০১:১২:৪৩

Spread the love

পার্বত্য জেলা  বান্দরবানের রুমা উপজেলায় ৩ গাড়ি চালক ও ৩ হেলপারকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার (১৯আগস্ট) বিকালে রুমার মিনঝিরি পাড়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত চালকরা হলেন- বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) এবং মো. মিজান (৩০)। তাদের মধ্যে প্রথম দুজন রুমা লেমুঝিরি ও অপর জনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায়।

হেলপাররা হলেন- আবদুল্লাহ, সুমন মারমা, মিল্টন কর্মকার বুইশ্যা।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম। তিনি জানান- মিনজিরি পাড়া মুখ থেকে তিন গাড়ি চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুমা বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি চাদের গাড়ি বেতেলপাড়া, মুন্নুমপাড়া, লাইনঝিড়ি যান। পরে সেখান থেকে ফেরার পথে মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিন চালককে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের খবর পেয়ে তাদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ’সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল’সহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।  রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান- মিনজিরি পাড়া মুখ থেকে তিন গাড়ি চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। মাত্র ১ দিন আগে রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় সেনাবাহিনীর এক সদস্য। হঠাৎ করে পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি সন্ত্রাসীদের তৎপরতা বৃদ্ধি ও খুন অপহরণ বেড়ে যাওয়ায় আতংক তৈরি হয়েছে বাসিন্দাদের মাঝে। সুত্রঃ দেশবাংলা।

Logo-orginal