, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শোক র‍্যালি, দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৮-১৫ ১৫:৩৮:৩৬ || আপডেট: ২০১৯-০৮-১৫ ১৫:৩৮:৩৬

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া উপজেলাঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‍্যালি, দোয়া মাহফিল ও আলোচনা সভা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী। সহকারী কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়ের শাহাজাহান সিকদার, রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানের শফিকুল ইসলাম, মনোয়ারা বেগম, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মাস্টার আসলাম খাঁন, রাঙ্গুনিয়া মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার খাইরুল বশর মুন্সি প্রমুখ।
রাঙ্গুনিয়ার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা প্রশাসন। আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক কর্মসূচী পালন করেন।

Logo-orginal