, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯

jamil Ahamed

আওয়ামী লীগ অফিস ভাংচুর ও লুটপাট

প্রকাশ: ২০১৯-০৯-০৬ ১৮:০২:৩৮ || আপডেট: ২০১৯-০৯-০৬ ১৮:০২:৩৮

Spread the love

পাবনা সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। সুজানগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন চৌধুরী জানান, ইউনিয়নের খলিলপুরে বন্ধু সংগঠন আয়োজিত একটি অনুষ্ঠানে আমি উপস্থিত হই।

অনুষ্ঠানে আমার বক্তব্য শেষ হতে না হতে ওই এলাকার বেশ কিছু চিহ্নিত সন্ত্রাসী যারা আওয়ামী লীগেরই সংগঠনের ছত্রছায়ায় লালিত তারা আমাকে হত্যার উদ্দেশে হামলা চালায়। কিন্তু স্থানীয়দের সহযোগিতায় আমি প্রাণে বেঁচে গেলেও পুনরায় তারা দেশীয় অস্ত্র নিয়ে সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে আসে। তার অফিসে আমাকে না পেয়ে অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ সোনা-তামা মিশ্রণে তৈরি নৌকা, অফিসে ব্যবহৃত টিভি, ফ্রিজসহ সকল আসবাবপত্র ভাংচুর করে। এছাড়া আরও অনেক কিছু লুটপাট করে নিয়ে যায়।

সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব বলেন, দলের মধ্যে কারও ব্যক্তিগত শত্রুতা থাকতে পারে। কিন্তু ব্যক্তিগত শত্রুতার জেরে আওয়ামী লীগের অফিস ভাঙচুর করবে, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙবে তারা আসলে প্রকৃত আওয়ামী লীগ নয়। আসলে তারা হাইব্রিড আওয়ামী লীগ। তারা আমাদের এই অফিসকে আওয়ামী লীগের অফিস বলে শিকার করে না।

অপরদিকে সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন বলেন সাগরকান্দি ইউনিয়নে কোনও আওয়ামী লীগ কার্যালয় নেই। যে অফিস ভাংচুর হয়েছে সে অফিস মূলত তাদের বিচার শালিশ কেন্দ্র।
এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল কাদের আজম আমিনপুর থানায় ২০ জনের নাম উল্লেখ করে সাত লাখ টাকা ক্ষতি দেখিয়ে অভিযোগ করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম পিপিএম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাটি তদন্ত করে আসল দোষীদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা গ্রহণ করব। উতসঃ আরটিভি।

ইয়েমেনের সশস্ত্র বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারি বলেছেন, সৌদি আরবের তেল স্থাপনায় ১০টি ড্রোনের
চট্টগ্রাম নগরের বাকলিয়া থেকে ‘চোরচক্রের’ সাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বলছে, পারদর্শী এই চোরচক্র
মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। তবে সেই জয় সহজে আসেনি। মাত্র ৬০ রানের মাথায়
নিউজ ডেস্কঃ এক দুঃসাহসী নারীর নাম ৩৩ বছর বয়সী মশিল আল জালোদ। সৌদি এই নারী
বোরকা পরে আসায় কলেজে ঢুকতে দেয়া হলো না বেশ কয়েকজন মুসলিম কলেজছাত্রীকে। ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal