, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar Maftun

জন্মদিনে বিমান থেকে ঝাঁপ দিলেন বাংলাদেশি অভিনেত্রী!

প্রকাশ: ২০১৯-০৯-৩০ ০০:১১:৫৩ || আপডেট: ২০১৯-০৯-৩০ ০০:১১:৫৩

রাকিব উদ্দিন,  বিনোদন প্রতিবেদক

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সাবিনা রিমা দুবাইতে গিয়ে ১৩ হাজার ফুট উঁচু থেকে ঝাঁপ দিলেন। পাখির মতো উড়ার স্বাদ নিতেই বিমান থেকে ঝাঁপ দিয়েছেন তিনি।

স্কাই ডাইভ নামে দুবাইয়ের একটি প্রতিষ্ঠান আছে। যে প্রতিষ্ঠান আকাশ থেকে ঝাঁপ দেয়ার রোমাঞ্চকর অনূভূতি দিয়ে থাকে। এ প্রতিষ্ঠানের বিমানে করেই ১৩ হাজার ফুট উঁচুতে উঠে ঝাঁপ দেন সাবিনা রিমা। নিজরে জন্মদিনের বিদেশে ঘুরতে গেছেন এ অভিনেত্রী। বিশেষ এ দিনটিতে আকাশ থেকে লাফিয়ে পড়ারটা জন্মদিনের সেরা উপহার বলই উল্লেখ করলেন তিনি।

এ বিষয়ে সাবিনা রিমা বলন, ‘স্কাই ডাইভিং অনেকের কাছে দারুণ একটা খেলা। কিন্তু, বিমান থেকে লাফিয়ে পড়ার এই ডাইভিং খেলা খেলতে অনেক সাহসের প্রয়োজন হয়। জন্মদিন উপলক্ষে এই আয়োজনে আমাকে সারপ্রাইজড করার জন্য আমি সত্যিই অনেক হ্যাপি। অসাধারণ সব অনুভূতি হয়েছে।’

এনটিভিতে প্রচারিত ও গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘বাজারে প্রেমের দর’ নামে একটি নাটকে কাজ করেন সাবিনা। অভিনয় করেছেন একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত মেগা সিরিয়ালে। ‘হৃদয়ের আয়না’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেন। ছোটপর্দায় আসার আগে কিশোরদের সংবাদভিত্তিক অনুষ্ঠান ‘মুক্ত খবর’-এ উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন সাবিনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবিনার উপস্থিতি ও ভক্ত রয়েছে বেশ ভালোই।

Logo-orginal