, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin admin

নায়িকা “মুন” এর চতুর্থ সিনেমার কাজ শুরু

প্রকাশ: ২০১৯-০৯-০৯ ১২:০৮:৩২ || আপডেট: ২০১৯-০৯-০৯ ১২:০৮:৩২

Spread the love

রাকিব উদ্দীন, বিনোদন ডেস্ক: জান্নাতুন নূর মুন বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ বিভাগের ছাত্রী। পড়াশুনার পাশাপাশি অভিনয়ও করছেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের ‘অগোচরে ভালোবাসা’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জগতে তার যাত্রা শুরু হয়।  তারপর  থেকেই ধারাবাহিকভাবে নাটকে অভিনয় করে যাচ্ছেন তিনি। এরইমধ্যে ‘গহীন বালুচর’, ‘কালের পুতুল’ ও ‘চন্দ্রাবতী কথা’ সিনেমাতে কাজ করেছেন এই অভিনেত্রী। এবার ক্যারিয়ারের চতুর্থ সিনেমায় যুক্ত হলেন জান্নাতুন নূর মুন। এবার তাকে দেখা যাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ নামের ছবিতে। এতে রোশানের বিপরীতে অভিনয় করবেন মুন। এছাড়া সজল-পূজা চেরি জুটিকেও এই ছবিতে দেখা যাবে। 

নাদের চৌধুরী পরিচালিত এই ছবিতে মুনের চরিত্রে অভিনয় করার কথা ছিল পিয়া বিপাশার। কিন্তু ছবিটিতে শেষপর্যন্ত তিনি অভিনয় না করায়, সেই চরিত্রে অভিনয় করছেন মুন। 

ছবিটির প্রসঙ্গে মুন বলেন, ‘জিন’ ছবির গল্পে আমি রোশানের সহকারী হিসেবে কাজ করছি। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেম হয়। সিনেমাটির গল্পও দারুণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

‘জিন’ ছবিতে মুনের যুক্ত হওয়ার বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন বলেন, পিয়া বিপাশার যে চরিত্রে অভিনয় করার কথা ছিল, সেই চরিত্রে এখন অভিনয় করছেন মুন। তিনি শুটিংয়েও অংশ নিয়েছেন। বেশ কিছুদিন ধরেই শুটিং চলছে।

Logo-orginal