, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০

admin

পরকিয়ার জেরে রামুতে খুন হল সাতকানিয়ার ব্যবসায়ী হারুন

প্রকাশ: ২০১৯-০৯-১৫ ০৮:৫০:৩৩ || আপডেট: ২০১৯-০৯-১৫ ০৮:৫০:৩৩

Spread the love

(ছবি, নিহত হারুন অর রশীদ, সংগৃহীত)

কক্সবাজারঃ জেলার রামুতে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় রামুর বাইপাস সংলগ্ন খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের নাম হারুন অর রশিদ (৩৫), সে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামের মমতাজুল হকের ছেলে।

ঘটনার পরপরই স্থানীয় জনতা ছুরিকাঘাতকারি ঘাতক ইব্রাহীমকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক ইব্রাহীম (৩৮) কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উত্তর লরাবাঘ এলাকার নুরুল ইসলামের ছেলে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত হারুন রশিদ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। তবে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া ছুরিকাঘাতকারি ইব্রাহীমকে আটক করা হয়। তবে জনতার পিটুৃনিতে আহত হওয়ায় তাকেও হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্য মামলার প্রক্রিয়া চলাচ্ছে বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঘাতক ইব্রাহীম কয়েক বছর পূর্বে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের দংদিঘীর পাড় এলাকার মৃত আমির হোছনের মেয়ে রোজিনা আকতারকে বিয়ে করেন। সম্প্রতি রোজিনা আকতার সাতকানিয়ার বাসিন্দা হারুন অর রশিদের সাথে সম্পর্কে জড়ান। সন্ধায় হারুন অর রশিদকে সাথে নিয়ে রোজিনা আকতার রামুতে পৈত্রিক বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে রামুর বাইপাস হয়ে চৌমুহনী যাওয়ার সময় রোজিনার স্বামী ইব্রাহীম তাদের গতিরোধ করে এবং আকষ্মিকভাবে হারুন অর রশিদের দেহে একাধিক ছুরিকাঘাত করে। এসময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার পরই ইব্রাহীম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা তাকে ধাওয়া করে আটক করে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়।

তবে এনিয়ে নিহতের পরিবারের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি। ঘাতক ইব্রাহিম ও তার স্বজনদেরও কাউকে কথা বলার জন্য পাওয়া য়ায়নি। ফলে তাৎক্ষণিক দু’পক্ষের কারো বক্তব্য নেয়া সম্ভব হয়নি। সুত্রঃ কক্সবাজার নিউজ।

নিউজ ডেস্কঃ সেন্ট্রাল লন্ডনের রিজেন্ট পার্ক মসজিদের ভেতরে ছুরি হামলা হয়েছে। এতে এক বৃদ্ধ মুসল্লি
কুয়েতে বসবাসরত একামাহীন বিদেশীদের জন্য সাধারণ ক্ষমা ঘোষণার কোন পরিকল্পনা নেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের। মন্ত্রণালয় সুত্রে
আবারও র‌্যাগিং বিতর্ক। এবার শরীয়তপুরের গোসাইরহাটে সরকারী শামসুর রহমান কলেজে র‌্যাগিংয়ের নামে ৬ নারী শিক্ষার্থীকে
কুমিল্লা কান্দিরপার পূবালী চত্বর থেকে ভিক্টোরিয়া কলেজ রুটে চলাচলরত প্রত্যেকের নিকটই রাসেল একটি পরিচিত মুখ।
ছবি : সংগৃহীত আজকের তারিখটার মধ্যে চোখ ধাঁধানো বিষয় লুকিয়ে আছে, খেয়াল করেছেন কি? আজকের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal