, শুক্রবার, ৩ জুলাই ২০২০

Avatar admin

রাজধানীতে চাঁদাবাজির মামলায় কারাগারে গেল ছাত্রলীগ নেতা আরিফ

প্রকাশ: ২০১৯-০৯-১৭ ১১:৫৬:২৭ || আপডেট: ২০১৯-০৯-১৭ ১১:৫৬:২৭

Spread the love

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহসভাপতি মো. আরিফুল ইসলাম আরিফকে চাঁদাবাজির অভিযোগে বাস কোম্পানির দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

১৪ সেপ্টেম্বর গ্রেফতারের পরের দিন ১৫ সেপ্টেম্বর তাকে আদালতে পাঠিয়ে তিন দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মোহাম্মদপুর-উত্তরা রুটে চলাচলকারী প্রজাপতি পরিবহন লি. কোম্পানির রোড ইনচার্জ মো. তানজিল মিরপুর মডেল থানায় ১৪ সেপ্টেম্বর আরিফুল ইসলাম আরিফসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, আরিফুল ইসলাম প্রজাপতি পরিবহন লি. কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কেএম রফিকুল ইসলামের কাছে ফোনে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ব্যবস্থাপনা পরিচালক তার দাবি করা চাঁদা দিতে অস্বীকার করেন। ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর মডেল থানার প্রাথমিক শিক্ষা অধিদফতরের সামনে বাস আটকে ভেতরের একটি গলিতে ঢুকিয়ে যাত্রীদের নামিয়ে দেয়। এরপর চালক ও হেলপারদের মারধর করে। তাদের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। তাদের কাছে এত টাকা না থাকায় দিতে পারেননি। এরপর আরিফুল ইসলাম ফের কেএম রফিকুল ইসলামকে ফোন দিয়ে ২০ হাজার টাকা দাবি করে। বিষয়টি তিনি মিরপুর মডেল থানায় জানালে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আরিফুল ইসলামকে আটক করে। অন্যরা পলিয়ে যায়। পাঁচটি বাস উদ্ধার করে মালিক পক্ষকে বুঝিয়ে দেওয়া হয়।

Logo-orginal