, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

Ismail hossain Ismail hossain

উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজে রোটারী সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৯-১৭ ০৮:০৮:৩৫ || আপডেট: ২০১৯-০৯-১৭ ০৮:০৮:৩৫

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজে রোটারী মৌসুমী সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিয়োগীতা অনুষ্ঠিত হয়েছে।

রোটারী ক্লাব অব চট্টগ্রাম ডাউনটাউনের অভিভাবকত্বে সোমবার(১৬ সেপ্টেম্বর) কলেজটির হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করে উত্তর রাঙ্গুনিয়া রোটারী কমিউনিটি কোর।

অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত, দেশাত্মবোধ সংগীত,নাচ,গান,ছড়াসহ সর্বমোট ১০টি ইভেন্টে প্রতিযোগীরা অংশগ্রহণ করে।

অত্র কলেজের উপাধ্যক্ষ মো কামাল উদ্দিনের সভাপতিত্বে ও প্রভাষক মো. একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন রাঙ্গুনিয়া উপজেলার নির্বাহী সভাপতি ও রোটারী কমিউনিটি কোরের সহযোগী এডভোকেট মো. সেকান্দর চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন রাঙ্গুনিয়া উপজেলার সাধারণ সম্পাদক মাস্টার ইসকান্দর মিয়া তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর রাঙ্গুনিয়া রোটারী কমিউনিটি কোরের শিক্ষা ও সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান মো. ইকবাল হোসেন , অত্র কলেজের পরিচালনা কমিটির সদস্য আবদুল মন্নান, শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মো. শাহ আলম, উপজেলা আঞ্চলিক (উত্তর) মানবাধিকার ছাত্র পরিষদের সভাপতি মো. ইসমাঈল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন কলেজের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীসহ অনেক সুধীবৃন্দ।

উল্লেখ্য গত ৭ আগষ্ট মজুমদাখীল উচ্চ বিদ্যালয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছিল এবং উত্তর রাঙ্গুনিয়া অঞ্চলের ১০টি স্কুল-কলেজ নিয়ে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

Logo-orginal