, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

ঢাবিতে ছাত্রলীগ সভাপতির হাতে সাংবাদিক লাঞ্চিতের অভিযোগ

প্রকাশ: ২০১৯-০৯-১০ ১৯:৫২:৪৯ || আপডেট: ২০১৯-০৯-১০ ১৯:৫২:৪৯

Spread the love

ঢাকাঃ দৈনিক ইনকিলাব পত্রিকার ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর হোসেন ইমনকে জোর করে গাড়িতে তুলে ভিডিও ডিলিট করানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের বিরুদ্ধে। ভুক্তভোগী ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একজন সদস্য।

মঙ্গলবার দুপুরে (১০ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ সভাপতির দুই অনুসারীর মধ্যে মারামারিতে একজনের কপাল ফেটে যায়। সাংবাদিক নুর হোসেন তার মোবাইলে ঘটনাটি ধারণ করেন। এটি দেখতে পেয়ে আরেক সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় নুর হোসেনের হাতে থাকা মোবাইলটি কেড়ে নেয়ার চেষ্টা করেন। ইমন দিতে অস্বীকার করলে জয় ও ছাত্রলীগের অন্য কর্মীরা তাকে সভাপতি শোভনের কাছে নিয়ে যান। এ সময় শোভন তাকে নিজের গাড়িতে তোলেন। পরে তার কাছে থাকা ভিডিওটি ডিলিট করে ছেড়ে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভুক্তভোগাী সাংবাদিক নুর হোসেন বলেন, মূলত ভিডিওর কারণেই জয়সহ কিছু ছাত্রলীগ নেতা এ কাণ্ড ঘটিয়েছে।

এ বিষয়ে ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি আবির রায়হান বলেন, প্রাথমিকভাবে শোভনের সঙ্গে কথা বলে ঘটনাটির প্রতিবাদ জানিয়েছি। এ ধরনের আচরণ প্রত্যাশিত নয়। আমরা ছাত্রলীগকে ক্ষমা চাইতে বলেছি। যদি তারা আনুষ্ঠানকিভাবে ক্ষমা না চান, তবে সমিতির সভা ডেকে পরবর্তী করণীয় ঠিক করব। সূত্র: ভোরের কাগজ।

Logo-orginal