, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

বেগম জিয়ার মুক্তি ও নবনির্বাচিত ছাত্রদলের কেঃ কমিটিকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে ছাত্রদলের মিছিল

প্রকাশ: ২০১৯-০৯-২২ ১৬:২২:৫৯ || আপডেট: ২০১৯-০৯-২২ ১৬:২২:৫৯

Spread the love

আসিফ ইকবাল ( চট্টগ্রাম প্রতিনিধি)ঃ  
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দীর্ঘ ২৭ বছর পর কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নবনির্বাচিত কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের পক্ষ থেকে নগরীর এক কিলোমিটার এলাকায় একটি স্বাগত মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জিএম সালাহউদ্দিন কাদের আসাদের সভাপতিত্বে ও নগর ছাত্রদল নেতা আব্দুল কাদেরের সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তারা বলেন-সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন মামলায় রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে রাজনৈতিক প্রতিপক্ষকে নির্মুলের উদ্দেশ্যে এবং ক্ষমতার লোভে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রেখেছে।বাংলার ছাত্র সমাজ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি চায়। এসময় বক্তারা নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সাফল্য কামনা করেন।

তারা মনে করেন বর্তমান কমিটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে সারাদেশের ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করতে শক্তিশালী ভূমিকা রাখবে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মোঃ রাশেদুল ইসলাম, নগর ছাত্রদল নেতা শাহেদ তৈমুর, সিফাতুল রাফসান, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মোরশেদুল ইসলাম মৌমিত, মহসিন কলেজ ছাত্রদল নেতা জুনায়েদ রাসেল, পাঁচলাইশ থানা ছাত্রদল নেতা হামিদ হোসেন হামিদ,আব্দুর রশিদ, সাইদুল আনোয়ার মাসউদ, বাকলিয়া থানা ছাত্রদল নেতা মো: ইমরান হোসেন,খোরশেদ হোসেন রুবেল মো: আবির, আজমল হোসেন, সাকিল আদনান,মোহাম্মদ ছোটন,রিদোয়ান চৌধুরী আশিকুর রহমান নয়ন, মুহাম্মদ ওসমান, মারুফ, গিয়াস উদ্দিন,তানসুল প্রমুখ

Logo-orginal