, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

বোয়ালখালীতে বিষপানে গৃহবধুর মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৯-২৯ ০৬:৩৭:২৪ || আপডেট: ২০১৯-০৯-২৯ ০৬:৩৭:২৪

Spread the love

চট্টগ্রামঃ বোয়ালখালীতে বিষপান করে বৈশাখী দে নামে এক গৃহবধুর মৃত্যু। উপজেলা দক্ষিন জৈষ্ঠ্যপুরা এলাকা পয়লীর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। নিতহ গৃহবধু বৈশাখী দে (২৬) দক্ষিন জৈষ্ঠ্যপুরা গ্রামের পয়লীর বাপের বাড়ির প্রবাসি সুজন দে স্ত্রী। তাদের অংকন দে নামের ৩বছরের সন্তান রয়েছে।

জানা যায়, গত ২০ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকলে পুত্রবুধ বৈশাখী দে তার তিন বছরের ছেলে অংকন দে কে,মারধরে জেরে তার শ্বশুর রজনজিৎ দে (নুনা) আর তার মেজ দেবর সুমন দে দুজনে মিলে তাকে মারধর করেন, এবং কুরুচিপূর্ণ ভাষায় গালাগালি করে, অপমান সহ্য করতে না পেরে বৈশাখী দে তার শ্বশুরে কৃষিকাজে ব্যবরিত কৃটনাশক খেয়ে আত্নাহত্যার চেষ্টা করে, এসময় তাকে দেবর সুমন দে, প্রতিবেশী পল্লব দে সি,এন,জি করে প্রথমে বোয়ালখালী উপজেলা হাসপাতালে নেয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত ডাঃ রোগীর অবস্তা গুরুতর হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে, আজ ২৮ সেপ্টেম্বর, ভোরে ঢাকার বেসরকারি হাসপাতালে মারা যায়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারক বলেন, বিষয়টি আমি জেনেছি,বৈশাখী দে,র স্বামী প্রবাসী এবং হতদরিদ্র কৃষি পরিবার,অভিমান করে বিষপান করে, তবে নিহতের পরিবারের এ বিষয়ে কোন অভিযোগ নেই বলে জানান তিনি।

থানার পুলিশ পরিদর্শক তদন্ত হেলাল উদ্দিন ফারুখী বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে অাইনুনাগ ব্যবস্থা নেওয়া হবে।

Logo-orginal