, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

মানুষিক প্রশান্তির জন্য পবিত্র কোরআন তেলাওয়াত করেন অমিতাভ

প্রকাশ: ২০১৯-০৯-১০ ১৪:১৩:৪৪ || আপডেট: ২০১৯-০৯-১০ ১৪:১৩:৪৪

Spread the love

বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন। তিনি মু’সলিম, এমন অনেক চরিত্রেই এ যাবৎ অ’ভিনয় করেছেন। এছাড়াও তার আ’লোচিত কুলি ছবিতে তিনি হ’জ করতে ম’ক্কা গিয়েছেন, এমন দৃশ্যও আম’রা দেখেছি। আবার অনেক ছবিতে পবিত্র কোরআন তেলওয়াত করছেন তাও দেখা হয়েছে অনেক।

তবে এসবই ছিল পর্দায় চরিত্রের প্রয়োজনে। কিন্তু এবার আর পর্দায় নয়। এই শাহেন শাহ বাস্তবেই প্রায় সময় কোরআন পাঠ করছেন!‍ আর সে করছেন তিনি তার আত্মা’র প্রশান্তির জন্য। সম্প্রতি এমনই খবর দিয়েছে ভারতীয় টিভি চ্যানেল। চ্যানেল দ্বীন নিউজ।

চ্যানেলটি জানিয়েছে, অমিতাভ বচ্চন আত্মা’র প্রশান্তি ও স্থিরতার জন্য কোরআনের আশ্রয় নিয়েছেন। তিনি এখন মাঝে মাঝেই কোরআনের অনুবাদ পড়ছেন। কোরআনের অনুবাদ পড়ে ফলও পেয়েছেন বলে জানিয়েছেন অমিতাভ বচ্চন।

দ্বীন নিউজের খবরে বলা হয়, অমিতাভ বচ্চন মাঝে মাঝেই মানসিক দুশ্চিন্তায় ভোগেন। তা থেকে উত্তরণের জন্য কেউ একজন তাকে কোরআন পড়ার পরাম’র্শ দেয়। বিষয়টির ওপর আমল করার জন্য তিনি কোরআনের অনুবাদ পড়া শুরু করেন। আর এতেই কাঙ্খিত ফল পেয়েছেন বলে অনুভূতি ব্যক্ত করেন।

অমিতাভ বচ্চন ওই চ্যানেলকে জানিয়েছেন, আত্মা’র প্রশান্তির জন্য কোরআন পড়া একটি উত্তম পন্থা। আর এ জন্যই এর ওপর আমল করছি। #সংগৃহীত।

Logo-orginal