, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু একদিনের রিমান্ডে

প্রকাশ: ২০১৯-০৯-২৬ ১৬:০০:৪০ || আপডেট: ২০১৯-০৯-২৬ ১৬:০০:৪০

Spread the love

বিদেশি শটগান ও ৬৭ রাউন্ড গুলিসহ গ্রেফতার চট্টগ্রাম যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত এ আদেশ দেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

তিনি জানান, পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছিল গত সোমবার (২৩ সেপ্টেম্বর)। আদালত আজ শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (২২ সেপ্টেম্বর) রাতে নগরের চকবাজার থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওইদিন টিনুকে আটকের পরপরই নগরের বাদুরতলা এলাকায় তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে টানা চার ঘণ্টার সাঁড়াশি অভিযানে একটি অবৈধ বিদেশি শটগান এবং ৬৭ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব-৭।

প্রসঙ্গত, নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে নগরের চকবাজারে আধিপত্য বিস্তার করা নুর মোস্তফা টিনু একসময় চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। নগরের চকবাজার-বাকলিয়া এলাকায় তার নিয়ন্ত্রণে কয়েকটি কিশোর গ্যাং রয়েছে। নগরের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। উৎসঃ জাগোনিউজ ।

Logo-orginal