, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Ismail hossain Ismail hossain

রাঙ্গুনিয়ায় পারিবারিক বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

প্রকাশ: ২০১৯-০৯-০৩ ১১:৪৬:০৩ || আপডেট: ২০১৯-০৯-০৩ ১২:০১:২৩

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পারিবারিক বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন।

রবিবার দুপুরে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের রাজা ভুবন সিকদার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। সোমবার (২ আগস্ট) হামলার ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আবদুস সালাম সিকদার (৫৫) সহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে বিবাধী করে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেছে হামলার ঘটনায় আহত মো. হেলাল সিকদার।

হামলায় আহতরা হলেন মামলার বাদী ওই এলাকার ডা.হোসেন সিকদারের ছেলে মো. হেলাল সিকদার (৩৮), তার ভাবী ছেনোয়ারা বেগম (৫০), ভাতিজা রাসেল সিকদার (২৫), ফরহাদ আলম (২৬), ছোট ভাই মো. তকির (২৭) এবং প্রতিপক্ষ ইউপি সদস্যের পুত্র মো. হাবিব সিকদার (২৮)। এরমধ্যে তকির ও হাবিব বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। আহত অন্যান্যরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। সংঘর্ষের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এই ঘটনায় মামলার ২নম্বর আসামী মো. জাহাঙ্গীর সিকদারকে (৪৮) গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজহার সুত্রে জানা যায়, হেলাল সিকদার ও স্থানীয় ইউপি সদস্য আবদুস সালাম সিকদার পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা। তাদের দুই পক্ষের মধ্যে পারিবারিক বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রবিবার দুপুর ১টার দিকে এই বিরোধের জেরে আব্দুস সালাম সিকদার সহ ৮/১০ জন যুবক লোহার রড ও গাছের লাঠি সোটা নিয়ে হেলাল সিকদারের উপর হামলা চালায় এবং তাকে অতর্কিত ভাবে মারধর শুরু করে। তাকে বাঁচাতে তার ভাইপো, ছোট ভাই ও ভাবীরা এগিয়ে আসলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে রূপ নেয়। এতে হেলাল সিকদার, তার ভাই, ভাবী, ভাইপো সহ প্রতিপক্ষ সালাম সিকদারের ছেলে আহত হয়।

খবর পেয়ে রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনলে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একপক্ষ থানায় মামলা দায়ের করেছে। মামলার এক আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরও দ্রুত আইনের আওতায় আনতে অভিযান চালানো হচ্ছে। শান্তিশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ এলাকায় নিয়মিত টহল দিচ্ছেন।

Logo-orginal