, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

“সায়নী” চরিত্রে অভিনয় করবে জয়া

প্রকাশ: ২০১৯-০৯-১৩ ১৩:২২:৪৫ || আপডেট: ২০১৯-০৯-১৩ ১৩:২২:৪৫

Spread the love

রাকিব উদ্দীন, বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের নায়িকা হচ্ছেন ঢাকার জয়া আহসান। ‘রবিবার’ ছবিটি অতনু ঘোষ নির্মাণ করবে।

গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে কলকাতায় উন্মুক্ত করা হলো রবিবারের ফার্স্ট লুক পোস্টার। রবিবারের ওই অনুষ্ঠানে হাজির হন প্রসেজিৎ ও জয়া। এছাড়াও সিনেমা সংশ্লিষ্ট অনেকেই হাজির ছিলেন তাতে।

অনুষ্ঠানে নিজের বক্তব্যে জয়া বলেন, রবিবার নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত ও আশাবাদী। বুম্বাদার সঙ্গে কাজ করার একটা ব্যাকুলতা ছিলো সেটা এবার পূরণ হচ্ছে। আমরা একটা ভালো সিনেমা একসঙ্গে করতে চলেছি। তবে ছবিটি নিয়ে অন্যদের মতো আমারও অনেক টেনশন কাজ করছে।

‘আমার মনে হয় ভারতের ফিল্মে আরও একটা মাস্টারপিসের অপেক্ষায় থাকল। জয়ার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল। সেই ইচ্ছে পূরণ করে দিল অতনু। অনুষ্ঠানে এমনটি জানান মুম্বাদাও।

এক সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে হবে ‘রবিবার’। সিনেমায় জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায় আর একত্র হওয়া হয়ে উঠেনি। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।

১২ সেপ্টেম্বর থেকে ছবিটি শুটিং শুরু হওয়ার কথা জানান পরিচালক।

Logo-orginal