, শনিবার, ১৮ জানুয়ারী ২০২০

admin

নবম শ্রেণীতেই জোট-সরকারের মিথ্যা মামলায় কারাবরণ করা ছাত্র মিঠু কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী কক্সবাজা

প্রকাশ: ২০১৯-০৯-০৪ ০০:৩৩:২২ || আপডেট: ২০১৯-০৯-০৪ ০০:৩৩:৫২

Spread the love

কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন আসন্ন। এরই মধ্যে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। একপদে একাধিক প্রার্থী ছুটছেন নেতাদের দ্বারে দ্বারে। তবে একাধিক প্রার্থী থাকলেও দলের জন্য নিবেদিত, সৎ ও যোগ্যদেরই মূল্যায়ন করবেন সিনিয়র নেতৃবৃন্দ এমনটিই বিশ্বাস করছেন প্রার্থীগণ।

ছাত্রলীগের একাধিক তৃণমূল নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, কক্সবাজার-১ সংসদীয় আসনের চকরিয়া উপজেলার জোট সরকার আমলে অর্ধ ডজন মামলা ও নবম শ্রেণীতেই কারাবরণ করা ছাত্র এবং জোট সরকারের নির্যাতনের স্বীকৃতিস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে গত ২৯/০৪/২০১৯ তারিখ ২০ লক্ষ টাকা সহায়তা পাওয়া পরিবারের সন্তান, চকরিয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক, সাদ্দাম হোসেন মিটু আসন্ন কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলনের সভাপতি প্রার্থী।

তিনি ইতোপূর্বে একাধারে চকরিয়া উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম আহ্বায়ক এবং কক্সবাজার জেলা ছাত্রলীগের সর্বেশষ দুই কমিটির সদস্য ছিলেন।

সাদ্দাম হোসেন মিঠু সকলের কাছে সৎ, ত্যাগ ও মেধাবী হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত মিঠু দলের প্রয়োজনে সর্বদা মাঠে থাকে। জেলার কয়েকজন উচ্চ পর্যায়ের স্থানীয় আওয়ামীলীগ এবং যুবলীগ নেতার মতে মিঠু কর্মীবান্ধব ছাত্রনেতা। আর উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন ইউনিটের বেশকিছু তৃণমূল নেতাকর্মী আসন্ন সম্মেলনে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে সাংগঠনিক দক্ষতা,দীর্ঘ রাজনৈতিক নেতৃত্বে তৃনমূল নেতাকর্মীদের আস্থা ও জনপ্রিয়তায় প্রতিদ্বন্দীতাপূর্ন অবস্থানে এগিয়ে রেখেছেন সাদ্দাম হোসেন মিঠুকে।

সাদ্দম হোসেন মিটুর বড় ভাই মোজাফফর হোসেন পল্টু চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, চকরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও দুই কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং জেলা পরিবহন শ্রমিকলীগের সভাপতিসহ একাধিক সাংগঠনিক দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, তিনি কক্সবাজার জেলার সর্বপ্রথম জোট সরকারের সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী এপিএস সালাহ উদ্দীনের অপকর্মের বিরুদ্ধে মামলা দায়ের করেন এবং আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন, যাহা দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করেছিল।

খোঁজ নিয়ে জানা যায়, সাদ্দাম হোসেন মিটু ২০০৫ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। আওয়ামী লীগ মতাদর্শের পরিবারে জন্ম নেয়ায় ছোটবেলাতেই ছাত্রলীগের রাজনীতি শুরু করেন
উল্লেখ্য, মিঠু দীর্ঘসময় ধরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অনুসারী হিসেবে কেন্দ্রের সাথে যোগাযোগ করে তৃণমূলে কাজ করে যাচ্ছেন।

বিশেষ প্রতিনিধি,লোহাগাড়াঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের চুনতি সূফিনগর যুব ঐক্য পরিষদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী
ইসলাম ধর্মের বই পুস্তক পড়ে ও বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে আল্লাহ ও তার রাসুলের কথা
কক্সবাজারের রামু উপজেলায় শিক্ষার্থীদের নিয়ে যাওয়া একটি পিকনিকের বাস সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে যাওয়ার
যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ দুইজন। শুক্রবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal