, রোববার, ১৭ নভেম্বর ২০১৯

admin

আবরারের বাড়িতে যেতে পারেনি বিএনপি নেতারা

প্রকাশ: ২০১৯-১০-১৩ ২২:১১:১১ || আপডেট: ২০১৯-১০-১৩ ২২:১১:৪১

Spread the love

বিএনপি চেয়ারপয়ার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমানকে বুয়েট ছাত্রলীগের নেতাকর্মী দ্বারা নি’হত আবরার ফাহাদের বাড়িতে যেতে দেয়নি পু’লিশ।

আজ রোববার (১৩ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালন শাহ সেতুর ভেড়ামা’রা অংশের টোল প্লাজা থেকে তাকে ফেরত পাঠানো হয়। এতে ফাহাদের সাথে দেখা না করেই ফিরে যেতে হয় তাকে। এসময় বিএনপি নেতারা বলেন, ‘কুষ্টিয়া লালন শাহ সেতুতে পু’লিশ আমাদের বাধা দিয়েছে। আম’রা জাতিকে জানাতে চাই আবরার জাতির সম্পদ।

এ ব্যাপারে আমান উল্লাহ আমান বলেন ‘কেন্দ্র ঘোষিত শান্তিপূর্ণ সমাবেশ করতে আম’রা এসেছি। আম’রা জে’লা বিএনপির কার্যালয় এবং আবরাবের বাড়িতে যাবো। তার বাবা-মা’র সঙ্গে কথা বলবো।

দেশনেত্রী খালেদা জিয়া আমাদের পাঠিয়েছেন। কিন্তু সেখানে যেতে না দিয়ে আমাদের গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হচ্ছে, সংবিধানকে অমান্য করা হচ্ছে।’ এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জে’লা বিএনপির সভাপতি মেহেদী রুমি, সাধারণ সম্পাদক সোহবার উদ্দিন। কুষ্টিয়ার অ’তিরিক্ত পু’লিশ সুপার (সার্কেল) আল বেরুনি ও ভেড়ামা’র থানার ওসি (ত’দন্ত) আব্দুল আলীম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

(ছবি,ঘাতক অনিক) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার বিষয়ে পূর্ব থেকেই সিদ্ধান্ত নেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছেন। আজ শনিবার সন্ধ্যায় প্রধনমন্ত্রী বলেন,
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইসলামি কিন্ডারগার্টেন স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ রাঙ্গুনিয়ায় ব্লাড ব্যাংকের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। এই
লোহাগাড়া প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ায় এক প্রবাসীর স্ত্রীকে ভুলিয়ে ভালিয়ে ভাগিয়ে নিয়ে গেলেও শেষ রক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal