, মঙ্গলবার, ২ জুন ২০২০

Avatar admin

আবরারের বাড়িতে যেতে পারেনি বিএনপি নেতারা

প্রকাশ: ২০১৯-১০-১৩ ২২:১১:১১ || আপডেট: ২০১৯-১০-১৩ ২২:১১:৪১

Spread the love

বিএনপি চেয়ারপয়ার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমানকে বুয়েট ছাত্রলীগের নেতাকর্মী দ্বারা নি’হত আবরার ফাহাদের বাড়িতে যেতে দেয়নি পু’লিশ।

আজ রোববার (১৩ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালন শাহ সেতুর ভেড়ামা’রা অংশের টোল প্লাজা থেকে তাকে ফেরত পাঠানো হয়। এতে ফাহাদের সাথে দেখা না করেই ফিরে যেতে হয় তাকে। এসময় বিএনপি নেতারা বলেন, ‘কুষ্টিয়া লালন শাহ সেতুতে পু’লিশ আমাদের বাধা দিয়েছে। আম’রা জাতিকে জানাতে চাই আবরার জাতির সম্পদ।

এ ব্যাপারে আমান উল্লাহ আমান বলেন ‘কেন্দ্র ঘোষিত শান্তিপূর্ণ সমাবেশ করতে আম’রা এসেছি। আম’রা জে’লা বিএনপির কার্যালয় এবং আবরাবের বাড়িতে যাবো। তার বাবা-মা’র সঙ্গে কথা বলবো।

দেশনেত্রী খালেদা জিয়া আমাদের পাঠিয়েছেন। কিন্তু সেখানে যেতে না দিয়ে আমাদের গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হচ্ছে, সংবিধানকে অমান্য করা হচ্ছে।’ এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জে’লা বিএনপির সভাপতি মেহেদী রুমি, সাধারণ সম্পাদক সোহবার উদ্দিন। কুষ্টিয়ার অ’তিরিক্ত পু’লিশ সুপার (সার্কেল) আল বেরুনি ও ভেড়ামা’র থানার ওসি (ত’দন্ত) আব্দুল আলীম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

Logo-orginal