, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

admin

আমিরাতে শারজায় ছুরিকাঘাতে এক বাংলাদেশীর নিহত

প্রকাশ: ২০১৯-১০-৩১ ২০:৪৯:১২ || আপডেট: ২০১৯-১০-৩১ ২০:৪৯:১২

Spread the love

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে ছুরিকাঘাতে বাংলাদেশীর মৃত্যু হয়েছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। কিন্তু হাসপাতালে যাওয়ার পরপরই মৃত্যু হয় তার। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে একটি তদন্ত চালু করেছে স্থানীয় পুলিশ। এ খবর দিয়েছে গাল্ফ নিউজ।

পুলিশকে উদ্ধৃত করে গাল্ফ নিউজ জানিয়েছে, স্থানীয় সময় সোমবার শারজাহর শিল্প এলাকা ১০-এ একজন আহত ব্যক্তির ব্যাপারে খবর পায় পুলিশ। তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ওই বাংলাদেশীর উদ্ধার করে তারা। প্রতিবেদনে তার পরিচয় প্রকাশ করা হয়নি।

তবে খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মৃত ব্যক্তির বয়স ৩৫ বছর। একটি সুইমিং পুলে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে তাকে।

প্রাথমিকভাবে মৃতদেহটি আল কাসিমি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আক্সগুলের ছাপ ব্যবহার করে তার পরিচয় সনাক্ত করা হয়। পরবর্তীতে ময়না তদন্তের জন্য লাশটি একটি ফরেনজিক ল্যাবরেটরিতে পাঠানো হয়। ঘটনাটি ঘিরে তদন্ত চালু করেছে স্থানীয় পুলিশ। সাক্ষ্য দেয়ার জন্য প্রত্যক্ষদর্শীদের হাজির করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের ব্যাংকে টাকা নেই- একথা সত্য নয়। টাকা না থাকলে আমরা
কুমিল্লায় হিজড়ারা তান্ডব চালিয়ে ভাং’চুর করেছে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ। এসময় তাদের হামলায় এটেনডেন্ট
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমি
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ জম্মের ৫বছর বয়সে প্রতিবন্ধী হওয়া আব্বাস আলীর সংগ্রামী জীবন শুরু
(ফাইল ছবি আরটিএম) কুয়েত মানব পাচার বা ভিসা ব্যবসায়ীদের বিরুদ্ধে দমন অভিযানে নতুন আরো একটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal